খুন হতে পারেন নুসরাত!

আগের সংবাদ

গ্রামীণ ব্যাংক কর্মকর্তাকে গলাকেটে হত্যা

পরের সংবাদ

এবার করোনায় আক্রান্ত ট্রাম্প-মেলানিয়া

প্রকাশিত: অক্টোবর ২, ২০২০ , ১১:১৩ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২, ২০২০ , ৬:০৪ অপরাহ্ণ

অবশেষে করোনাভাইরাসে আক্রান্ত হলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প।

এর আগে ট্রাম্পের খুব কাছের উপদেষ্টাদের একজন হোপ হিকস করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ আসায় ট্রাম্প দম্পতি কোয়ারেন্টাইনে ছিলেন। তবে শুক্রবার ট্রাম্প ও মেলানিয়ার করোনার নমুনা পরীক্ষায় পজিটিভ আসে।

টুইট করে এ তথ্য নিজেই জানিয়েছেন ট্রাম্প। তবে এর আগে বৃহস্পতিবার (১ অক্টোবর) টুইটে ট্রাম্প লিখেছিলেন, হোপ হিকস কোনো বিরতি না নিয়ে কঠোর পরিশ্রম করছিলেন। তিনি মাত্রই করোনায় শনাক্ত হয়েছেন। এটা ভয়ংকর!

ট্রাম্প আরও লেখেন, ফার্স্ট লেডি ও আমি করোনাভাইরাস পরীক্ষার ফল আসার অপেক্ষায় আছি। ফল আসার আগে আমরা কোয়ারেন্টিনে থাকা শুরু করব। তবে শেষ অবধি করোনায় আক্রান্ত হতে হলো ট্রাম্পকেও।

করোনায় যুক্তরাষ্ট্রে মাত্র ৫০ হাজার মানুষের মৃত্যু হতে পারে। এর চেয়ে বেশি নয়। এমন ধারণাই দিয়েছিলেন ট্রাম্প। এমনকি তিনি মাস্ক পরারও বিপক্ষে কথা বলেছেন। তবে ট্রাম্পের কথাকে মিথ্যা প্রমাণিত করে বর্তমানে যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭২ লাখেরও বেশি। ইতোমধ্যে মৃত্যু হয়েছে ২ লাখের বেশি।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়