×

সারাদেশ

সিজারের খরচ ওঠাতে সন্তান বিক্রি, বাবা আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২০, ১১:৩৬ এএম

সিজারের খরচ ওঠাতে সন্তান বিক্রি, বাবা আটক

প্রতীকী ছবি

বাবার বিক্রি করে দেয়া শিশুসন্তানকে উদ্ধার করে মায়ের কোলে দিয়েছে শেরপুর থানা পুলিশ। বুধবার (৩০ সেপ্টেম্বর) শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের সাপমারী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, ওই গ্রামের নাজিম উদ্দিনের ছেলে সুলতান মিয়া দুই স্ত্রীকে রেখে দুবছর আগে গাজীপুরের মাওনায় সুমা আক্তারকে বিয়ে করে বাড়ি নিয়ে আসেন। এরপর সুমা আক্তার অন্তঃসত্তা হন।

চার মাস আগে সিজারের মাধ্যমে এক পুত্র সন্তানের মা হন সুমা আক্তার। সন্তান জন্ম দেয়ার পর থেকেই সুলতান মিয়া তার স্ত্রী সুমা আক্তারের কাছ থেকে সিজারের খরচ ২২ হাজার টাকা দাবি করে আসছিলেন। টাকা না দিলে কোলের সন্তানকে বিক্রি করে দেয়ার হুমকি দেয়া হয়।

পরে ২৮ সেপ্টেম্বর সুলতান মিয়া কানাশাখোলা মহল্লার কাপতুল মন্ডলের ছেলে শফিকের কাছে ৯১ হাজার টাকায় শিশুটি বিক্রি করে দেয় সুলতান মিয়া।

তবে শফিকের দাবি, তিনি সন্তান কিনেননি। তার সন্তান না থাকায় শিশুটিকে দত্তক নিয়েছিলেন। বুধবার দুপুরে সুমা সন্তানের খোঁজে শফিকের বাড়িতে যান। শাকিব তার বাড়িতে সন্তান নেই বলে সুমাকে তাড়িয়ে দেন। এরপর সুমা ইউরিয়া সার খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। খবর পেয়ে থানা পুলিশ সুমাকে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করে। সেইসাথে ওই শিশুকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেয় পুলিশ।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুলতান মিয়াকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App