নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

পায়েলকে হেনস্থা, জিজ্ঞাসাবাদে অনুরাগ

পরের সংবাদ

নারী আইপিএলের তৃতীয় আসর ৪ নভেম্বর

খেলা ডেস্ক

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১, ২০২০ , ১২:০২ অপরাহ্ণ

গত দুই আসরের ন্যায় এবারও ‘ওম্যানস টি-টোয়েন্টি চ্যালেঞ্জ’ নামে নারী আইপিএলের আয়োজন করবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। পুরুষ আইপিএলের শেষ সপ্তাহে ছয়দিনের মধ্যে চার ম্যাচ দিয়ে অনুষ্ঠিত হবে এবারের নারী আইপিএল।

তিন দলের অংশগ্রহণে চার ম্যাচের এই টুর্নামেন্টটি হবে মূল আইপিএলের প্লে-অফ রাউন্ডের সময় বলে জানিয়েছিল বিসিসিআই। সেই মোতাবেক আগামী ৪ নভেম্বর থেকে ৯ নভেম্বরের মধ্যে আরব আমিরাতেই হবে নারী আইপিএলের তৃতীয় আসর। এমনটাই জানাচ্ছে ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো।

নারী আইপিএল খেলতে চলতি মাসের তৃতীয় সপ্তাহে ভারতীয় ও বিদেশি ক্রিকেটাররা আরব আমিরাতে পৌঁছে যাবেন। তিন দলের সব খেলোয়াড়দের একই হোটেল বায়ো সিকিউর বাবলের মধ্যে রাখা হবে।

পুরুষ ক্রিকেটারদের মধ্যে নারী ক্রিকেটারদেরও আমিরাতে পৌঁছে ছয়দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। যেখানে প্রথম, তৃতীয় ও পঞ্চম দিনে করা হবে করোনা টেস্ট। এই তিন টেস্টের ফলাফল নেগেটিভ এলে সপ্তম দিন থেকে মাঠে নামতে পারবেন ক্রিকেটাররা।

নারী আইপিএলের এবারের আসর নিয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি বিসিসিআই। টুর্নামেন্টের স্কোয়াড ও ফিকশ্চার খুব শিগগিরই জানানো হবে। মূল আসরের খেলায় মাঠে নামার আগে প্রতি দল নির্দিষ্ট সংখ্যক ট্রেনিং সেশনের সুযোগ পাবে।

এমএইচ