চির নিদ্রায় শায়িত হলেন নিশোর বাবা

আগের সংবাদ

করোনা পরীক্ষায় উতরে গেলেন সবাই

পরের সংবাদ

খাদ্যবান্ধব কর্মসূচির ৬৮ বস্তা চালসহ আটক ৪

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১, ২০২০ , ৯:৪২ অপরাহ্ণ

সুনামগঞ্জের তাহিরপুর ও দোয়ারাবাজারে কালো বাজারির মাধ্যমে পাচার করার সময় ৬৮ বস্তা ওএমএসের চাল জব্দ করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৪জনকে আটক করেছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন থেকে এসব চাল জব্দ করা হয়।

আটক ব্যক্তিরা হলেন তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের প্রভাত ও হেলাল মিয়া ও দোয়রাবাজার উপজেলার কৃষ্ণনগর গ্রামের আরজ আলীর ছেলে মাসুক আলী (৪৬) ও মৃত আ. সামাদের ছেলে আনোয়ার হোসেন আনু (৩০)।

জানা যায়, বুধবার রাতে তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের লামাগাঁও বাজারে প্রভাত ও হেলাল সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারির মাধ্যমে পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে চালসহ তাদের আটক করে।

অপরদিকে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জের দিকনির্দেশনায় এসআই রাকিবুল হাছানের নেতৃত্বে বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার পান্ডারগাও ইউনিয়নের অপছরনগর ও পলিরচড়ে অভিযান চালিয়ে খাদ্যবান্ধব কর্মসূচীর ৫৮ বস্তা চালসহ দুই কালোবাজারিকে আটক করেছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার জানিয়েছেন, এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজির আলম জানিয়েছেন, আটককৃদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ডিসি