বাঙালির ঐতিহ্যচর্চার নিরলস সাধক

আগের সংবাদ

আইপিএল মাতাবে দুই টাইগ্রেস

পরের সংবাদ

ইনস্টাগ্রাম মাতাচ্ছেন নেইমার বান্ধবী নাটালিয়া

কাগজ ডেস্ক

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১, ২০২০ , ১০:০৩ অপরাহ্ণ

ব্রাজিলিয়ান ফুটবলার নেইমারের প্রেমিকা যুক্তরাষ্ট্রের নাটালিয়া বারুলিস তার সাড়ে ৩ মিলিয়নের ইনস্টাগ্রামে অন্তর্বাসের আজ দুটি ছবি শেয়ার করেন। আর এতেই তোলপারের সৃষ্টি হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এসময় ২৮ বছর বয়সি এই যুক্তরাষ্ট্রের মডেল তারকা ছবির ক্যাপশন হিসেবে লেখেন, যখন প্রিয়জন নাস্তা চাইবে। তার এমন আলোড়ন জাগানিয়া ছবিতে নাটালিয়া ভক্ত সমর্থকরা তাদের মতপ্রকাশ করেছেন।

যেখানে একজন লেখেন, নেইমার সত্যি খুব ভাগ্যবান আপনার মতো সুন্দরী নারীকে প্রেমিকা হিসেবে পেয়ে। অন্য একজন লেখেন, এটা নিশ্চয়ই নেইমারের বিছানা। অন্যজন লেখেন, এটা কেবল নাস্তা নয়, ভারি সুন্দর খাবার এবং বেশ মিষ্টি। অন্য এক ভক্ত লেখেন, নিশ্চয়ই নেইমার নাস্তা খেতে চেয়েছে। তার এক ভক্ত এমন রূপ দেখে বলেই ফেলেন, তোমার রূপে আমি খুন হয়ে যাচ্ছি।

এর আগে চলতি বছরের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নাটালিয়া নেইমারের সঙ্গে প্রেমের সম্পর্ক ভক্তদের সামনে আনে। তবে তার আগে নেইমারের সাবেক প্রেমিক সংগীতশিল্পী মালুমা তার গান প্রকাশের পর নেইমারের সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে বলে নিশ্চিত করেছিল। তবে নেইমার গত চ্যাম্পিয়ন ট্রফিতে সেমি ফাইনাল নিশ্চিত করে তার সাবেক প্রেমিকার একটি গানে তার বর্তমান প্রেমিকা নাটালিয়াকে সঙ্গী করে ডি মারিয়া ও তার সতীর্থদের সঙ্গে নাচেন।

এর আগে ২৮ বয়সি তারকা ফুটবলার ১৭ বছর বয়সে নিজ দেশের ক্লাব সান্তোসের হয়ে তার ক্যারিয়ার শুরু হওয়ার পর থেকে গায়ের পোশাকের মতো বদল করেছেন প্রেমিকা। যাদের সঙ্গে বিভিন্ন সময় এই তারকা ফুটবলারকে মাঠের বাইরে দর্শকদের বিনোদন দিতে দেখা গেছে। বিভিন্ন গণমাধ্যমের তথ্য অনুযায়ী এখন পর্যন্ত নেইমার প্রেমে জড়িয়েছেন অন্তত্য ২০ বার। এর মধ্যে নেইমার ২০১১ সালের ২৪ আগস্ট ছেলে সন্তানের বাবা হন। তার ছেলের নাম দাভি লুক্কা দ্য সিলভা সান্টোস। তবে তার ছেলের জননী কে তা নিয়ে বিভিন্ন মতভেদ আছে। তবে অনেকের মতে নেইমারের ছেলের মা তার সে সময়ের প্রেমিকা ক্যারলিনা ডান্টাস।

তবে বিভিন্ন সময় মেয়েদের সান্নিধ্যে আসা নেইমারের প্রকৃত বান্ধবী ঠিক কজন তা বলা বেশ কঠিন। তবে ব্রোনা মারকিউসিন, এনিতা ও থাইলা আইয়ার নাম উপরের দিকেই থাকবে। এছাড়াও এনড্রেসা সুইতা, কারল অরবানসেসদের বিভিন্ন সময় নেইমারের সঙ্গে ব্যক্তিগত সময় কাটাতে দেখা গেছে। তবে প্রেমিক পুরুষ নেইমারের সান্নিধ্যে যেসব নারী এসেছেন তাদের একটা বড় অংশই হলেন সুন্দরী মডেল তারকা। তাই আপনি যদি সুন্দরী মডেল হয়ে থাকেন তবে আপনি চাইলে নেইমারকে প্রেমের জালে ফাঁসাতেই পারেন।

ডিসি