×

সারাদেশ

ধুনট প্রেসক্লাবে রফিক সভাপতি, শ্রাবণ সম্পাদক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২০, ১২:৫১ পিএম

ধুনট প্রেসক্লাবে রফিক সভাপতি, শ্রাবণ সম্পাদক

সভাপতি রফিক ও সম্পাদক শ্রাবণ

বগুড়ার ধুনট প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক করতোয়ার সাংবাদিক রফিকুল আলম পুনরায় সভাপতি এবং দৈনিক ভোরের কাগজ এর সাংবাদিক আমিনুল ইসলাম শ্রাবণ পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার সকাল ১১টায় ধুনট প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত কার্যনির্বাহি কমিটির সভার শুরুতেই ধুনট প্রেসক্লাবের প্রয়াত সভাপতি এনামুল বারী বাদশা স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর সংগঠনের বার্ষিক সভায় সদস্যদের কন্ঠভোটে নতুন কমিটি নির্বাচন করা হয়।

ধুনট প্রেসক্লাবের ৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহসভাপতি রেজাউল হক মিন্টু (কলামিষ্ট, রাজশাহী সংবাদ), যুগ্ম সম্পাদক বাবুল ইসলাম (ভোরের দর্পণ), দফতর সম্পাদক জহুরুল ইসলাম (বিজয় বাংলা), কোষাধ্যক্ষ আবু সুফিয়ান (প্রতিদিনের সংবাদ), ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইমদাদুল হক ইমরান (খোলা কাগজ), কার্যনির্বাহি সদস্য মাসুদ রানা (প্রথম আলো) ও অপূর্ণ রুবেল (বিজনেস স্ট্যান্ডার্ড)। বার্ষিক সভায় ক্লাবের সাধারণ পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাসেল মাহমুদ (এফএনএস), জাহিদুল ইসলাম (সকালের সময়), আতিকুর রহমান (জাগরণ), তারিকুল ইসলাম (ডেল্টা টাইমস), ফজলে রাব্বী মানু (কালজয়ী), শেখ সোহেল রানা (সময়ের কলম) ও আব্দুল হামিদ (পিবিএ)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App