×

জাতীয়

দুই সন্তানের গলা কেটে বাবার আত্মহত্যার চেষ্টা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৩ পিএম

দুই সন্তানের গলা কেটে বাবার আত্মহত্যার চেষ্টা

প্রতীকী ছবি

রাজধানীর হাজারীবাগ বটতলা এলাকায় দুই সন্তানের গলা কেটে বাবা নিজের গলায় ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেছে। আহত অবস্থায় তাদের ৩জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৬বছরের শিশু জারিন হাসান রোজাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে ছেলে সাকিব হাসান রিজন (১৪) ও বাবা জাবেদ হাসান (৪০)। বুধবার (৩০ সেপ্টেম্বর) বেলা ৩টার দিকে হাজারীবাগ বটতলা মাজার ১০ নম্বর গলির ৬৭ নম্বর ২তলা বাড়িতে এই ঘটনা ঘটে।

মৃত রোজার চাচা মেহেদী হাসান জানান, বটতলায় জাবেদের নিজের বাড়ি এটি। এই বাড়িতেই স্ত্রী রিমা আক্তার, ২ সন্তান ও পরিবার নিয়ে থাকতো। ভাড়িটির ২য় তলায় থাকতো সে। বাসার নিচে ছোট থ্রীপিচের দোকান ও বটতলায় ফ্লাক্সিলোডের দোকান রয়েছে তার। ছেলে রিজন হাজারিবাগ আইডিয়াল স্কুলের ৯ম শ্রেণিতে পড়ে।

শিশুটির মা রিমা আক্তার জানান, ঘটনার সময় তিনি নিচতলায় শ্বাশুড়ির রুমে ছিলেন। এর কিছুক্ষণ আগেই জাবেদ দোকান থেকে বাসায় আসে। কিছুক্ষণ পরে চিৎকারের শব্দ শুনে ঘরে ঢুকে দেখেন ৩জনই রক্তাক্ত আহত অবস্থায় পড়ে আছে। তিনজনে গলায় ধারালো অস্ত্রের আঘাত। সঙ্গে সঙ্গে সিএনজি চালিতো অটোরিকশায় করে তাদেরকে ঢাকা মেডিকেল নিয়ে যান। তিনি বলেন, সব কিছুতো ভালই ছিলো, কি কারণে জাবেদ এই রকম করেছে বলতে পারিনা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া রোজার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ছেলে রিজন ও তার বাবা জাবেদ নাক কান গলা বিভাগে চিকিৎসা চলছে। কি কারণে এই ঘটনা ঘটেছে তা বলতে পারছেনা কেউ। তবে প্রাথমিক ভাবে জানতে পেরেছি বাবাই দুই সন্তানের গলায় ধারালো অস্ত্রো দিয়ে কেটে নিজের গলায়ও আঘাত করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App