×

বিনোদন

আলিয়ার নতুন যাত্রা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৭ এএম

সঞ্জয়লীলা বানসালি মানেই নতুন কিছু চমক। সে চমক নিয়ে তিনি নির্মাণ করতে যাচ্ছেন ‘বৈজু বাওরা’। সিনেমায় প্রধান চমকটা ভিন্ন, তবে নতুন এ সিনেমায় অভিনয়ের জন্য আলিয়া ভাটকে এক প্রকার চূড়ান্ত করা হয়েছে। আলিয়ার বিপরীতে নাম ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। আর সেই বহুল প্রত্যাশিত চমক হলো এ সিনেমায় রণবীরের বিপরীতে আলিয়া ছাড়াও থাকছেন দীপিকা পাড়ুকোন। প্রেমের বিচ্ছেদ হওয়ার পর এবারই প্রথম রণবীর আর দীপিকা একসঙ্গে সিনেমায় অভিনয় করেছেন।

[caption id="attachment_207645" align="aligncenter" width="700"] আলিয়া ভাট[/caption]

এবার সেটে রণবীর তার সাবেক এবং বর্তমান প্রেমিকাকে কীভাবে সামলান, সেই দিকেই বোধহয় সবচেয়ে বেশি নজর থাকবে তাদের ভক্তদের। তবে বানসালি প্রথমে এ সিনেমার প্রধান চরিত্রে রণবীর সিংকে ভেবেছিলেন। কিন্তু চিত্রনাট্য এবং বৈজু বাওরার সঙ্গে রণবীর কাপুরকে অনেক বেশি মানানসই বলে মনে হওয়ায় রণবীর কাপুরকেই বেছে নিতে হয়েছে।

[caption id="attachment_193802" align="aligncenter" width="700"] আলিয়া ভাট।[/caption]

১৯৫২ সালে নির্মিত হওয়া ‘বৈজু বাওরা’ সিনেমায় প্রধান চরিত্রে ভরত ভূষণ এবং মীনা কুমারী অভিনয় করেছিলেন। সেই সিনেমারই রিমেক এই বানসালির এ সিনেমা। সিনেমাতে আরো একটি জোরালো পুরুষ চরিত্র রয়েছে। তার জন্য ঋত্বিক রোশন এবং অজয় দেবগনের কাছে প্রস্তাব গিয়েছে। আগামী বছরে এই সিনেমার কাজ শুরু হওয়ার কথা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App