×

খেলা

অবসরের আগেই ধারাভাষ্যকার হলেন পাক অধিনায়ক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৯ এএম

অবসরের আগেই ধারাভাষ্যকার হলেন পাক অধিনায়ক

আজহার আলি।

টেস্ট ক্রিকেটে তিনি পাকিস্তান ক্রিকেট দলের অপরিহার্য সদস্য অধিনায়ক আজহার আলি। কিন্তু সীমিত ওভারের ক্রিকেটে কখনও নিজের জায়গা পাকাপোক্ত করতে পারেননি ডানহাতি টপঅর্ডার ব্যাটসম্যান আজহার আলি। আর তাই এবার টি-টোয়েন্টি টুর্নামেন্টে তাকে ধারাভাষ্যকার বানিয়ে দিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বুধবার থেকে মুলতানে শুরু হচ্ছে পাকিস্তানের ঘরোয়া টুর্নামেন্ট ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ। এই টুর্নামেন্টের জন্য তারকাখচিত ধারাভাষ্য প্যানেল ঘোষণা করেছে পিসিবি। যেখানে রয়েছে দুইজন একটিভ অর্থাৎ এখনও খেলে যাচ্ছেন এমন ক্রিকেটারের নাম। তারা হলেন সেন্ট্রাল পাঞ্জাবের আজহার আলি এবং সিন্ধের শেহজার মোহাম্মদ। এবারই প্রথমবারের মতো ধারাভাষ্যকারের মাইক্রোফোন হাতে নেবেন শেহজার।

এদিকে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) বেশ কিছু ম্যাচে বিশেষজ্ঞ ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেছে আজহার আলি। তার ভাষ্য, ধারাভাষ্যকার হিসেবে কাজ করা বেশ রোমাঞ্চকর একটা বিষয়। এছাড়া এবার অনূর্ধ্ব-১৯ ও উদীয়মান কিছু ক্রিকেটারকেও কাছ থেকে দেখার সুযোগ পাবো। টুর্নামেন্টের ফরম্যাটের কারণে তরুণ এবং উদীয়মান ক্রিকেটারদের জন্য বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে সামনে। তারা কেমন করে সেটিই দেখার বিষয়।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App