জয়ের খরা কাটাল নিউজিল্যান্ড

আগের সংবাদ

বখাটেপনায় দুর্বিষহ হয়ে উঠেছে জনজীবন

পরের সংবাদ

বিএম মোজাম্মেল

ভেদাভেদ ভুলে নৌকার বিজয়ে কাজ করুন

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২০ , ৯:২৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২০ , ৯:২৪ অপরাহ্ণ

রাজনৈতিক প্রতিদ্বন্দ্বিতা ও ভেদাভেদ ভুলে নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে আত্রাই উপজেলা আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় সাহেবগঞ্জ ফুটবল মাঠে নির্বাচনী প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলালকে বিজয়ী করতে এই প্রতিনিধি সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলালের সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন দলটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সহ-সভাপতি নিরমল কৃষ্ণ শাহা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাংসদ বারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল প্রমূখ।

বিএম মোজাম্মেল বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত সাড়ে ১১ বছর সারাদেশে উন্নয়নের জোয়ার বয়ে গেছে। আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। এ সময় নৌকার প্রার্থী আনোয়ার হোসেন হেলালকে বিজয়ী করতে স্থানীয় নেতাকর্মীদের এখন থেকেই মাঠে থাকার আহ্বান জানান তিনি।

এস এম কামাল হোসেন বলেন, এই এলাকার প্রয়াত সাংসদ ইসরাফিল আলম খুবই জনপ্রিয় নেতা ছিলেন। আজকে তিনি বেঁচে নেই। আমরা তার রুহের মাগফেরাত কামনা করি। তিনি বলেন, আওয়ামী লীগ থেকে নওগাঁ-৬ আসনে জননেত্রী শেখ হাসিনা নৌকার প্রার্থী হিসেবে যাকে মনোনয়ন দিয়েছেন। তিনিও অনেক জনপ্রিয় ব্যক্তি। তাকে বিজয়ী করতে আপনাদের কাজ করতে হবে। মনে রাখবেন, নৌকার বিজয় মানে, দেশ এগিয়ে যাওয়া। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা। শেখ হাসিনা ভাল থাকলে বাংলাদেশ ভাল থাকবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়