কে হচ্ছেন ১৪তম অ্যাটর্নি জেনারেল

আগের সংবাদ

সাত ভাষায় জানা যাবে ববিতাকে

পরের সংবাদ

আলিয়ার নতুন যাত্রা

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২০ , ৯:৪৭ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২০ , ৯:৪৯ পূর্বাহ্ণ

সঞ্জয়লীলা বানসালি মানেই নতুন কিছু চমক। সে চমক নিয়ে তিনি নির্মাণ করতে যাচ্ছেন ‘বৈজু বাওরা’। সিনেমায় প্রধান চমকটা ভিন্ন, তবে নতুন এ সিনেমায় অভিনয়ের জন্য আলিয়া ভাটকে এক প্রকার চূড়ান্ত করা হয়েছে। আলিয়ার বিপরীতে নাম ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। আর সেই বহুল প্রত্যাশিত চমক হলো এ সিনেমায় রণবীরের বিপরীতে আলিয়া ছাড়াও থাকছেন দীপিকা পাড়ুকোন। প্রেমের বিচ্ছেদ হওয়ার পর এবারই প্রথম রণবীর আর দীপিকা একসঙ্গে সিনেমায় অভিনয় করেছেন।

আলিয়া ভাট

এবার সেটে রণবীর তার সাবেক এবং বর্তমান প্রেমিকাকে কীভাবে সামলান, সেই দিকেই বোধহয় সবচেয়ে বেশি নজর থাকবে তাদের ভক্তদের। তবে বানসালি প্রথমে এ সিনেমার প্রধান চরিত্রে রণবীর সিংকে ভেবেছিলেন। কিন্তু চিত্রনাট্য এবং বৈজু বাওরার সঙ্গে রণবীর কাপুরকে অনেক বেশি মানানসই বলে মনে হওয়ায় রণবীর কাপুরকেই বেছে নিতে হয়েছে।

আলিয়া ভাট।

১৯৫২ সালে নির্মিত হওয়া ‘বৈজু বাওরা’ সিনেমায় প্রধান চরিত্রে ভরত ভূষণ এবং মীনা কুমারী অভিনয় করেছিলেন। সেই সিনেমারই রিমেক এই বানসালির এ সিনেমা। সিনেমাতে আরো একটি জোরালো পুরুষ চরিত্র রয়েছে। তার জন্য ঋত্বিক রোশন এবং অজয় দেবগনের কাছে প্রস্তাব গিয়েছে। আগামী বছরে এই সিনেমার কাজ শুরু হওয়ার কথা।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়