×

বিনোদন

সুশান্ত বিশ্বস্ত ছিলেন না: সারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:২২ এএম

সুশান্ত বিশ্বস্ত ছিলেন না: সারা

সুশান্ত ও সারা আলি খান

মাদক সেবনের অভিযোগ উঠায় অভিনেত্রী সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোন এবং রকুল প্রীতকে জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) । এদের মধ্যে সারা আলি খানের সঙ্গে সুশান্তের একসময় ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। সেই ঘনিষ্ঠতার কথা স্বীকার করেছেন সারা। তারা জানিয়েছেন খুব অল্প দিনের জন্য তাদের মধ্যে একটা সম্পর্ক তৈরি হয়েছিল। কিন্তু সেই সম্পর্কে নাকি বিশ্বস্ত ছিলেন না সুশান্ত।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, এনসিবি কর্মকর্তাদের সামনে সুশান্তের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্কের কথা খোলাখুলি আলোচনা করেছেন সারা। সারা সুশান্তের মধ্যে যে অল্প দিনের সম্পর্ক তৈরি হয়েছিল তা ভেঙে যায় ২০০৯ সালে।

২৬ সেপ্টেম্বর সারাকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। ২৪ সেপ্টেম্বর মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে গোয়া থেকে ফেরেন তিনি। এছাড়াও দীপিকা, শ্রদ্ধা, রকুলকে মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

কেদারনাথ ছবিতে সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত একসঙ্গে অভিনয় করেছিলেন। সেই সময় দুজনের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। জানিয়েছেন সুশান্তেরই এক বন্ধু। এমনকি সুশান্ত ও তার বন্ধুদের সঙ্গে থাইল্যান্ড গিয়েছিলেন অভিনেত্রী। সেই ট্রিপে সারার জন্য প্রাইভেট জেট পর্যন্ত ভাড়া করেছিলেন সুশান্ত। এছাড়াও লোনাভালার ফার্ম হাউসে সুশান্তের সঙ্গে বেশ কয়েকবার পার্টি করতে গিয়েছিলেন অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App