×

সারাদেশ

দাড়ি কেটে ছদ্মবেশ ধরেও রক্ষা হলো না তারেকুলের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৭ পিএম

দাড়ি কেটে ছদ্মবেশ ধরেও রক্ষা হলো না তারেকুলের
দাড়ি কেটে ছদ্মবেশ ধরেও রক্ষা হলো না তারেকুলের

গ্রেপ্তার থেকে বাঁচতে এমন ছদ্মবেশ

দেখে চেনার উপায় নেই এই সেই সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে দলবেঁধে গৃহবধূকে ধর্ষণকারি তারেকুল ইসলাম ওরফে তারেক আহমদ। কারণ কিছুদিন আগেও তার মুখ ভর্তি দাড়ি আর মাথা ভর্তি চুল ছিল। গ্রেপ্তার এড়াতেই এমন অভিনব ছদ্মবেশ ধরেছিলো তারেক। এই ছদ্মবেশ ধারণ করেও শেষ রক্ষা হয়নি। ধরা পড়তেই হলো আইনশৃঙ্খলা বাহিনীর হাতে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় সুনামগঞ্জের দিরাই থেকে তারেকুল ইসলাম তারেক কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার এড়াতে নিজের চেহারায় পরিবর্তন এনেছিলেন তিনি। ধরেন ছদ্মবেশ। গ্রেপ্তারকৃত তারেক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার রফিকুল ইসলামের ছেলে এবং সিলেট সদর উপজেলার মেজরটিলার দীপিকা আবাসিক এলাকার বাসিন্দা।

র‌্যাব সুত্র জানায়, তারেকের মুখে লম্বা দাড়ি, মাথায় চুল থাকলেও গ্রেপ্তার এড়াতে চুল-দাড়ি কেটে ফেলেন। তাকে চিহ্নিত করতে কষ্ট হয় তাদের। তবে ছদ্মবেশ ধরেও রক্ষা পাননি তারেক। এ নিয়ে এ মামলার এজাহারে নাম উল্লেখ করা ছয় আসামির সবাইকে গ্রেপ্তার করা হলো। এছাড়াও এই ঘটনায় জড়িত মামলার অজ্ঞাতনামা আসামি আরও দুজনকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।

প্রসঙ্গত, গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন এক তরুণী। রাত সাড়ে ৮টার দিকে এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে ওই তরুণীকে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ ঘটনায় তরুণীর স্বামীর দায়ের করা মামলায় আসামিরা হলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার রফিকুল ইসলামের ছেলে তারেকুল ইসলাম তারেক (২৮), হবিগঞ্জ সদরের বাগুনীপাড়ার মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে শাহ মো. মাহবুবুর রহমান রনি (২৫), জকিগঞ্জের আটগ্রামের কানু লস্করের ছেলে অর্জুন লস্কর (২৫), দিরাই উপজেলার বড়নগদীপুর (জগদল) গ্রামের রবিউল ইসলাম (২৫) ও কানাইঘাটের গাছবাড়ি গ্রামের মাহফুজুর রহমান মাসুমকে (২৫)। এছাড়া অজ্ঞাতনামা আরও তিনজনকে আসামি করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App