হালদায় অভিযানে ইঞ্জিন চালিত নৌকা ধ্বংস

আগের সংবাদ

শেষ হলো ‘বিলাপ’র শুটিং

পরের সংবাদ

শেখের বেটি এসেছে দেশ আর পিছিয়ে থাকবেনা: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ৬:৫৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ৬:৫৪ অপরাহ্ণ

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান বলেন, ১৯৮১ সালে তিনি যখন প্রথম ক্ষমতায় এলেন, বাংলাদেশ জেগে উঠলো। মানুষ বলে শেখের বেটি এসেছে। বাংলাদেশ আর পিছিয়ে থাকবেনা। তিনি বাংলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে চষে বেড়িয়েছেন। যেখানে গিয়েছেন সেখানেই বঙ্গবন্ধু কন্যাকে জনগণ বুকে আঁকড়ে ধরেছে, তাঁকে এগিয়ে নিয়েছে, তাঁর সাথে থাকবেন বলে উৎসাহ দিয়েছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উত্তরায় গাছের চারাগুলো উত্তরা সেক্টর ১১ ও ১৩ এর চৌরাস্তা হতে ১২ নম্বর সেক্টরের ব্রিজ পর্যন্ত রাস্তার মিডিয়ানে লাগানো হয়েছে। এ উপলক্ষে সোনারগাঁ জনপথ রোডের, জমজম টাওয়ার সংলগ্নে এক অনুষ্ঠানের আয়োজনে এসব মন্তব্য করেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জনগণকে ভালোবাসেন। তাদেরকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি স্বপ্ন দেখেন এবং তা বাস্তবায়ন করেন। বাংলাদেশের মানুষ এজন্য তাঁকে চার বার প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন।

ডিএনসিসির মেয়র আতিকুল ইসলামের সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ, ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা, র্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র্যাব এর মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় মেয়র আতিকুল ইসলাম বলেন, এক ব্যাক্তি আমাকে বলেন, আমার ক্ষমতা আছে, আমার টাকা আছে, আমি রাস্তার মধ্যে ফুটপাতের মধ্যে রড সিমেন্ট রেখে দিব। আমি রাজনৈতিক দলের ছবি ব্যবহার করে এ সকল অবৈধ কাজ করবো, এগুলো মাননীয় প্রধানমন্ত্রী যেমন পছন্দ করেন না, জাতির জনক বঙ্গবন্ধুও পছন্দ করতেন না।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়