জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার

আগের সংবাদ

জেলগেটে দাঁড়িয়ে মায়ের মরদেহ দেখলেন পাপিয়া

পরের সংবাদ

শুটে ফিরলেন কোয়েল

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ১২:৩১ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ১২:৩১ অপরাহ্ণ

জুম্বায় মজেছেন কোয়েল মল্লিক। শহর কলকাতার মতোই ছন্দে ফিরছেন তিনিও। দীর্ঘ একটা বছর ধরে উপভোগ করেছেন মাতৃত্ব। পাঁচ মাস আগে পুত্রসন্তানের মা হয়েছেন। তার পরেই করোনা সংক্রমণ! রানে এবং মল্লিক পরিবারকে রেহাই দেয়নি কোভিড। সব বাধা পেরিয়ে আবার কাজের দুনিয়ায় ফিরছেন নায়িকা।

তার আগে নিজেকে শেপে আনতে হবে। সেই তাগিদে চলছে অভিনেত্রীর জুম্বা প্র্যাকটিস। এ ছাড়া, যোগা, জগিং তো রয়েইছে। ফিটনেস ট্রেনিংয়ের ছবি পোস্ট করে কোয়েল ফাঁস করেছেন আরও একটি রহস্য, ‘’বরের ওয়ার্ড্রোব থেকে টিশার্ট ধার করে পরার মজাই আলাদা! প্রায় এক বছরেরও বেশি সময় পরে ফিটনেস রুটিনে ফিরলাম। একটু কঠিন। তবে নো পেন, নো গেন!’’

অভিনেত্রী কোয়েল মল্লিক।

পাশাপাশি শনিবার তিনি ফিরলেন শুটে। গর্জাস লাল সালোয়ারে যথারীতি টলিউডের ‘ক্যুইন’। ব্রেক পেতেই সোশ্যাল পেজে অনেক দিন পর পুরনো দুনিয়ায় ফেরার অভিজ্ঞতা ভাগ করে নিলেন, ‘‘কত দিন পর আবার শুটিং করছি। গত বছর পুজোয় ছবি মুক্তির পর অনেক দিনের অবসর ছিল। শুটের মধ্যে ছোট্ট একটা ব্রেক পেয়েছি। এই সুযোগে সবার সঙ্গে আমার আনন্দ ভাগ করে নিলাম।’’

ব্যস্ততার শেষ এখানেই নয়! ২৮ অক্টোবর তিনি ভার্চুয়াল উদ্বোধক উত্তর আমেরিকার শিকাগো শহরের ‘ছবিঘর’ স্বেচ্ছ্বাসেবী আয়োজিত বাংলা চলচ্চিত্র উৎসবের। কলকাতায় উপস্থিত থেকে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের স্বাদ নেওয়ার সুযোগ হয় না বহু প্রবাসী বাঙালির। সেই সাধ মেটাতে ‘ছবিঘর’ এই প্রয়াস প্রথম বছরেই প্রশংসা কুড়িয়েছে। এ বছর অতিমারির কারণে পুরো উৎসবই অনলাইনে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়