বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের সূচি চূড়ান্ত

আগের সংবাদ

খাদ্যনালী কেটে ফেলার অভিযোগ

পরের সংবাদ

ধর্ষণ থেকে রক্ষায় ভয়ঙ্কর কাণ্ড গৃহবধূর!

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ৯:৩৬ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ৯:৩৮ অপরাহ্ণ

চরফ্যাশন উপজেলার শশিভূষণে স্বামীর বন্ধু ও দূর সম্পর্কের আত্মীয় কর্তৃক ধর্ষণ থেকে বাঁচতে পুরুষাঙ্গ কেটে দিলেন গৃহবধু। রোববার (২৯ সেপ্টেম্বর) রাত ১২ টায় শশিভূষণ থানার ভাষানচর এলাকার আবাসনে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

থানা সূত্রে জানা গেছে, ওই আবাসনের এক জেলের ২ সন্তানের স্ত্রীর ঘরে প্রবেশ করে তাকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে একই এলাকার ভাড়ায় চালিত হোন্ডার ড্রাইভার নাঈম (৩৬) নামের এক যুবক। এসময় ২৫ বছরের ওই গৃহবধু ব্লেড দিয়ে হোন্ডা চালক নাঈমের পুরুষাঙ্গ কেটে দেন। নাঈমের ডাক চিৎকারে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল সদর হাসপাতালে প্রেরণ করেন। এই ঘটনার পরদিন ওই গৃহবধূ বাদী হয়ে শশিভূষণ থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক জনপ্রতিনিধি জানান, ওই গৃহবধূর মোবাইলে হোন্ডা চালক নাঈমের সাথে বিভিন্ন সময় অশালিন কথোপকথন হয়। এবং গৃহবধুর বাড়িতে চালক নাঈমের দির্ঘদিনের আসা যাওয়া ছিলো। ঘটনার দিন রাতে গৃহবধূর অনিচ্ছায় ধর্ষনের চেষ্টা করলে পূর্বপরিকল্পীতভাবে ব্লেড দিয়ে নাঈমের পুরুষাঙ্গ কেটে দেয়। আবাসন এলাকার
মো. ইউসুফ নামের স্থানীয় এক ব্যাক্তি বলেন, রাতে বাজার থেকে খেলা দেখে বাড়ি যাওয়ার সময় পথের মধ্যে মুমুর্ষ অবস্থায় নাঈম চিৎকার করছিলেন। পরে স্থানীয় বেলায়েত বলিসহ পল্লী চিকিৎসক রফিক মিয়া ও অন্যান্যরা মিলে তাকে চরফ্যাশন হাসপাতালে পঠান।

ওই গৃহবধূ মুঠোফোনে জানান, সে আমার দূর সম্পর্কের আত্মীয়, মোবাইলে কথা বলার সূত্র ধরে ঘটনার দিন গত রবিবার দুপুরে নাঈম আমার ঘরে এসে আমাকে জড়িয়ে ধরলে আমি তাকে লাথি মেরে তাড়িয়ে দেই। এতে নির্লজ্য হয়ে ওইদিন রাতে আমি ঘরের বাহিরে বাথরুমে গেলে সে সূযোগ পেয়ে ঘরে প্রবেশ করে এবং আমাকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। এসময় আমি সম্ভ্রম বাঁচাতে সেলাই মেশিনের টেবিলে থাকা ব্লেড দিয়ে তার লিঙ্গ কেটে দেই। সে ডাক চিৎকার দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে নাঈমের মুঠোফোনে কল দিলে ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া যায়নি।

শশিভূষণ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, হোন্ডা চালক নাঈমের পুরুষাঙ্গ কর্তনের ঘটনায় গৃহবধূ থানায় এসে একটি এজহার দাখিল করলে তা রুজু করা হয়।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়