বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে প্রবেশে নিষেধাজ্ঞা

আগের সংবাদ

রসায়নে সমৃদ্ধি আনতে নিরলস ‘কেমফিউশন’

পরের সংবাদ

চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাই

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ১০:৫৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ১০:৫৭ অপরাহ্ণ

মুন্সিগঞ্জের লৌহজংয়ে অটোরিকশা চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার রাত ৯টার দিকে আহত অবস্থায় অটোরিকশা চালক আশরাফুলকে (২৬) উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার বাগড়া গ্রামের রফিকুল ইসলাসের ছেলে সে। এক মেয়ে ও স্ত্রী পরিবার নিয়ে গ্রামে থাকতো। ব্যাটারিচালিত অটোরিকশা চালাতো সে। ৩ভাই ১বোনের মধ্যে সবার বড় ছিলো আশরাফুল।

নিহতের ছোট ভাই মো. সাইফুল ইসলাম সহ স্বজনরা জানান, সন্ধ্যায় অটোরিকশায় রিজার্ভ যাত্রী নিয়ে লৌহজংয়ের কাজিরপাগলা এলাকায় যায় সে। পরে খবর পাই কে বা কারা তার গলায় ধারালো অস্ত্রো দিয়ে আঘাত করে রাস্তায় ফেলে রেখে গেছে। পরে পথচারীরা তাকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে রাতেই ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, আশরাফুলের গলায় শুধু একটি ধারালো অস্ত্রের আঘাত। তার অটোরিকশাটিও পাওয়া যায়নি। আমাদের ধারণা ছিনতাইকারীরা তাকে গলা কেটে অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে গেছে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় ঘটনাটি জানানো হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়