এবার আটকে গেল চার অভিনেত্রীর ক্রেডিট কার্ড

আগের সংবাদ

চীনে নজর রাখতে আমেরিকান ড্রোন কিনছে ভারত

পরের সংবাদ

আইপিএলে ২২ বছর বয়সী তরুণের ব্যাটে ঝড়

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ১১:০০ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ১১:০০ পূর্বাহ্ণ

চলতি আইপিএলে নিজের প্রথম ম্যাচেই দুর্দান্ত ব্যাটিং করেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের ইশান কিষান। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৯৯ রানের ইনিংস খেলেও অবশ্য দলকে শেষ পর্যন্ত জেতাতে পারলেন না তিনি। তবে ২২ বছর বয়সী এই ক্রিকেটার আরসিবির বিরুদ্ধে যা ইনিংস উপহার দিলেন তা ঈর্ষণীয় বলে মন্তব্য করেছেন অনেক ক্রিকেটার। ৫৮ বলে ৯৯ রানের ইনিংসে সাজানো ৯টি ছয় ও ২টি চার। একটা সময় ৭৮ রানে ৪ উইকেট পড়ে যায় মুম্বইয়ের। সেই জায়গা থেকে পোলার্ড-ইশান জুটিতে ওঠে ১১৯ রান।

আরসিবি-মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের নিষ্পত্তি হয় সুপার ওভারে। পোলার্ড আর হার্দিক পান্ডিয়া সুপার ওভারে ব্যাট করতে নামেন মুম্বাইয়ের হয়ে। ম্যাচে দুরন্ত ব্যাটিং করেও সুপার ওভারে ডাগ আউটেই থাকতে হয় ইশান কিষানকে। সুপার ওভারে মাত্র ৭ রান করে মুম্বাই ইন্ডিয়ান্স। ফর্মে না থাকলেও কেন হার্দিক পান্ডিয়াকে নামানো হল সুপার ওভারে তা নিয়ে প্রশ্ন ওঠে ক্রিকেটমহলে। ম্যাচ শেষে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা জানান, “অতক্ষণ ব্যাটিং করার পর শারীরিকভাবে ইশান কিষান অনেক ক্লান্ত ছিল। ও নিজেই সুপার ওভারে ব্যাট করার জন্য স্বাচ্ছন্দ্য বোধ করেনি। সেই জন্যই জোরে বলে বড় শট নেওয়ার জন্য আমরা হার্দিক পান্ডিয়ার উপর আস্থা রাখি।”

চোটের জন্য আইপিএলে প্রথম দুটি ম্যাচে খেলতে পারেননি ইশান কিষান। চোটমুক্ত হতেই সোমবার সৌরভ তিওয়ারির বদলে তাকে মাঠে নামায় মুম্বাই টিম ম্যানেজম্যান্ট। রোহিতদের আস্থা অর্জনে অবশ্য সক্ষম হন ২২ বছরের উইকেটরক্ষক ব্যাটসম্যান। সেঞ্চুরি হাতছাড়া এবং একইসাথে দলকে জেতাতে না পারা- এই দুই হতাশাই অবশ্য গ্রাস করেছিল ইশান কিষানের মধ্যে। আউট হয়ে যাওয়ার পর ইশানের চেহারায় সেই হতাশার ছবিই দেখা যায়। তবে মুম্বাই ইন্ডিয়ান্স সুপার ওভারে ম্যাচ হারলেও কাইরন পোলার্ড আর ইশান কিষানের লড়াকু ইনিংসকে কুর্নিশ জানাচ্ছে ক্রিকেটমহল।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়