×

বিনোদন

ফরেনসিক পরীক্ষায় যাবে তিন তারকার ফোন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩১ এএম

ফরেনসিক পরীক্ষায় যাবে তিন তারকার ফোন

শ্রদ্ধা কাপুর

ফরেনসিক পরীক্ষায় যাবে তিন তারকার ফোন

সারা আলী খান

মাদককাণ্ডের তদন্তে শনিবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছে ভারতীয় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। এ সময় তাদের মোবাইল ফোন হেফাজতে নিয়েছে সংস্থাটি। এর আগে জব্দ করা হয়েছে ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা, ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটার ফোনও। জানা গেছে, হেফাজতে নেয়া ফোনগুলো ফরেনসিক টেস্টের জন্য পাঠাবে এনসিবি। এতে মাদক সংক্রান্ত কোনো ম্যাসেজ যদি ডিলিট করা হয়েও থাকে, সেগুলো উদ্ধার করা যাবে।

সারা আলি খান ২০১৭-১৮ সালে আরো একটি মোবাইল ব্যবহার করতেন, সেটিও তার কাছ থেকে চেয়ে পাঠিয়েছে এনসিবি। এদিকে জয়া সাহা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন- শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তী, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত, প্রযোজক মধু মন্টেনার পাশাপাশি নিজের জন্যও তিনি অনলাইনে সিবিডি অয়েল (সিডিবি অয়েল ভারতে নিষিদ্ধ) অর্ডার করেছিলেন। সেগুলোর পেমেন্টও অনলাইনে করা হয়েছিল। প্রসঙ্গত, এর আগে জয়া সাহার সঙ্গে রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে এসেছিল। তাতে রিয়াকে জয়ার পরামর্শ ছিল- ‘চায়ের সঙ্গে ৪ ড্রপ মিশিয়ে দাও, দেখবে ৩০-৪০ মিনিট পর কাজ শুরু করে দেবে।’

[caption id="attachment_244332" align="alignleft" width="466"] শ্রদ্ধা কাপুর[/caption]

মাদক মামলার তদন্তে এখনো পর্যন্ত প্রাপ্ত সব তথ্য আজ সোমবার দিল্লিতে এনসিবি ডিরেক্টর জেনারেল রাকেশ আস্থানার কাছে জমা দেবে মুম্বাইয়ের তদন্তকারী এনসিবি কর্তারা।

এর আগে শনিবার প্রকৃত অর্থেই একটি ‘কাঁপুনি ধরানো দিন’ দেখেছে বলিউড। দীপিকা পাড়ুকোনকে ৫ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ, ভাবা যায়! কয়েক ঘণ্টা ধরে জেরার মুখোমুখি হয়েছেন সারা এবং শ্রদ্ধাও। একই দিনে গ্রেপ্তার করা হয় করন জোহরের প্রযোজনা সংস্থার সাবেক কর্মী ক্ষিতিজ রবি প্রসাদকে।

দীপিকাকে প্রথমে শুক্রবার ডেকেছিল এনসিবি। একদিন সময় চেয়ে নেন সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত এই তারকা। স্বামী রণবীর সিংহ বলেছিলেন, অনুমতি পেলে তিনি স্ত্রীর সঙ্গে থাকতে চান। কিন্তু শনিবার সকাল ১০টায় দীপিকা একাই আসেন কোলাবার ইভলিন গেস্ট হাউসে। সেখানেই এখন ঘাঁটি গেড়েছেন এনসিবি কর্তারা। বিকাল ৪টার আগে ছাড়া পাননি দীপিকা। সূত্রের খবর, লাগাতার জেরার মুখে প্রায় ৩ বার কেঁদে ফেলেন দীপিকা। তখন তাকে এনসিবির কর্মকর্তারা সাফ জানিয়ে দেন, কান্নাকাটি করে এখানে ‘চিঁড়ে ভিজবে না’।

দীপিকার সাবেক ম্যানেজার কারিশমা প্রকাশকে গত শুক্রবার ৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। পরদিনও তাকে ফের ডেকে পাঠানো হয়। দীপিকা এবং কারিশমাকে কিছু সময়ের জন্য মুখোমুখিও বসানো হয়। দীপিকা কী বলেছেন, এনসিবি আনুষ্ঠানিকভাবে তা না জানালেও সূত্রের দাবি, দীপিকা বিতর্কিত হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা স্বীকার করেছেন। কিন্তু এও দাবি করেছেন, তিনি নিজে মাদক নেননি এবং হোয়াটসঅ্যাপে ‘মাল হ্যায় ক্যা’ বলে তিনি যে বার্তা পাঠিয়েছিলেন, সেটা মাদক নিয়ে নয়। কারিশমা বলেছিলেন, দীপিকা স্বাস্থ্য সচেতন। তিনি মাদক সেবন করেন না।

[caption id="attachment_244334" align="alignright" width="530"] সারা আলী খান[/caption]

কোনো কোনো সূত্রের দাবি, দীপিকা কিছু ক্ষেত্রে জবাব এড়িয়ে গিয়েছেন বা শেখানো কথা বলছেন বলে মনে করছে এনসিবি। প্রয়োজনে তাকে ফের ডাকতে পারে তারা। এদিকে জনমনে গুঞ্জন চলছে, জেএনইউয়ে প্রতিবাদী শিক্ষার্থীদের সমাবেশে একাত্মতা প্রকাশই কি কাল হলো দীপিকার?

সারা এবং শ্রদ্ধার জিজ্ঞাসাবাদ শুরু হয় দুপুরে। ব্যালার্ড এস্টেটে এনসিবির দপ্তরে। সারাকে ৪ ঘণ্টা এবং শ্রদ্ধাকে প্রায় ৬ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। সূত্রের খবর, দুজনেই দাবি করেছেন, তারা মাদক সেবন করেন না। কিন্তু শুটিংয়ে এবং অন্যত্র সুশান্তকে মাদক নিতে দেখেছেন। ‘ছিছোড়ে’র সাফল্য উপলক্ষে সুশান্তের পাওয়ানা গেস্টহাউসের পার্টিতে উপস্থিত থাকার কথা স্বীকার করেছেন শ্রদ্ধা। সারা জানিয়েছেন, ‘কেদারনাথ’ শুটিংয়ের কথা। সুশান্তের সঙ্গে তার সম্পর্ক, থাইল্যান্ডে বেড়াতে যাওয়া এবং পার্টি করার কথাও বলেছেন সবিস্তার।

এর আগে শুক্রবার প্রথম এনসিবির দপ্তরে হাজির হন রাকুলপ্রীত সিং। প্রথমদিন যখন প্রায় সাড়ে ৩ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় রাকুলকে, তখন তিনি দাবি করেন, রিয়ার সঙ্গে ডুব নিয়ে তার যে কথা হয়েছে, সেখানে তামাকের সিগারেট ছাড়া অন্য কোনো কিছুর কথা বলেননি তিনি। ডুব মানে কোনো মাদক নয়। জীবনে কখনো নিষিদ্ধ মাদক সেবন করেননি। তাই রিয়ার সঙ্গে বারবার সিগারেট নিয়েই তার আলোচনা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App