×

খেলা

ক্লাবে টানার প্রতিদান দিলেন সুয়ারেজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৫০ পিএম

ক্লাবে টানার প্রতিদান দিলেন সুয়ারেজ

লুইস সুয়ারেজ

চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালে লজ্জাজনক হার বার্সেলোনার। এই হারে বেশি বয়সী খেলোয়াড়দের কথা উল্লেখ করেছিলেন অনেকে। এর মধ্যে ফুটবলার লুইস সুয়ারেজেরও নামটা ছিল। যে কারণে দায়িত্ব পেয়েই তাকে দল থেকে বিদায় বলে দেন বার্সা কোচ রোনাল্ড কোম্যান। তবে নতুন দল অ্যাথলেটিকো মাদ্রিদে এই স্ট্রাইকারের অভিষেকটা দুর্দান্ত হয়েছে।

নিজের প্রথম ম্যাচে সুয়ারেজ খেলেছেন মাত্র ২০ মিনিট। এর ভেতরই গোল করেছেন দুটি, অ্যাসিস্টও করেছেন একটি। তাকে ক্লাবে টানার সম্মানের প্রতিদান দিয়েছেন বড় জয়ে। ৩৩ বছর বয়সী এই উরুগুয়ে ফরোয়ার্ডের ঝলকের রাতে গ্রানাডাকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে মাদ্রিদ।

ম্যাচের নবম মিনিটে স্প্যানিশ ফরোয়ার্ড ডিয়েগো কস্তার গোলে শুরু করে অ্যাথলেটিকো। বিরতি থেকে ফেরার পরপরই ব্যবধান দ্বিগুণ করেন অ্যাঞ্জেল কোরেয়া। ৬৫ মিনিটে দলের পক্ষে তৃতীয় গোল করেন জোয়াও ফেলিক্স।

ম্যাচের ৭১ মিনিটে মাঠে নামেন সুয়ারেজ। এক মিনিটের মাথায় স্কোরলাইন ৪-০ করেন মার্কোস লরেন্তে। এই গোলের পেছনের কারিগর ছিলেন সুয়ারেজ।

এরপর শুরু হয় সুয়ারেজের বুড়ো হাড়ের ভেল্কি। ৮৫ মিনিটে লরেন্তের বাড়ানো বলে মাথা ছুঁয়ে অ্যাথলেটিকোর জার্সিতে গোলের খাতা খোলেন উরুগুয়ে তারকা। লরেন্তের বাড়ানো বলেই যোগ করা সময়ে নিজের দ্বিতীয় গোল করেন সুয়ারেজ। মাঝে ৮৭ মিনিটে একটি গোল করেন গ্রানাডার জর্জ মোলিনা। এতে ব্যবধানটাই কমেছে শুধু।

তিন ম্যাচে দুই জয়ে ছয় পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে আছে গ্রানাদা। নিজেদের প্রথম ম্যাচেই জয়ের দেখা পাওয়া অ্যাথলেটিকো মাদ্রিদ আছে নয়ে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App