এবার পার্ক উচ্ছেদ অভিযান শুরু: মেয়র আতিক

আগের সংবাদ

ছাত্রীদের ইভটিজিং করা ছিলো তার নেশা

পরের সংবাদ

ঢাকা-৫ উপনির্বাচন

সালাউদ্দিনের পক্ষে প্রচারণায় বিএনপির নেতারা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২০ , ৭:২৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২০ , ৭:৫৫ অপরাহ্ণ

ঢাকা-৫ সংসদীয় আসনের উপনির্বাচনে নির্বাচনী প্রচারণা শুরু করেছে ঢাকা-সংসদীয় আসনের বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। তার পক্ষে প্রচারনায় নেমেছেন দলের সিনিয়র নেতারা। সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটায় যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল এন্ড কলেজ মাঠে পথসভার মাধ্যমে তিনি তার নির্বাচনী প্রচারণা শুরু করেন। বিকেল সাড়ে তিনটায় পথাসমাবেশ শুরুর কথা থাকলে দুপুরের পর থেকেই ঢাকা-৫ সংসদীয় আসনের বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা সভাস্থলে আসতে শুরু করেন।

ঢাকা মহানগর বিএনপির সহ সভাপতি ও যাত্রাবাড়ী থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি আতিকুল্লা আতিক এর সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ, যুগ্ন মহাসচিব হাবিব উন নবী খান সোহেল সহ সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান সরকারের উদ্দেশ্যে বলেন, পাবনা- ৪ ও জাতীয় নির্বাচনে যে খেলা খেলেছেন তা যদি ঢাকা-৫ এ দেখাতে আসেন তাহলে আপনাদের পতনের ডাক দেয়া হবে। ১৭ তারিখ ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী বলেন, আমার বিশ্বাস আগামী ১৭ তারিখ সকল অন্যায়ের শৃঙ্খল ভেঙে সবাই ভোট কেন্দ্রে যাবেন। নেতাকর্মীদের উদ্দেশ্যে দলের যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, সালাহউদ্দিন আহমেদের কর্মগুলো মানুষের কাছে পৌঁছে দিন।

ভোটারদের উদ্দেশ্যে হাবিব উন নবী খান সোহেল বলেন, এ ভোট ধর্ষকের খুন, গুম হত্যার বিরুদ্ধে প্রতিবাদের ভোট। শত বাধা উপেক্ষা কর ভোট কেন্দ্রে যাবেন। সুষ্ঠু ভোট হলে সালাহউদ্দিন আহমেদের ব্যালেট বাক্সে ভোটের অভাব হবে না বলেও মন্তব্য করেন তিনি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়