লেখক শেখ হাসিনা শীর্ষক আলোচনা সভা ও গ্রন্থ-প্রদর্শনী

আগের সংবাদ

জয়মন্টপ পশুর হাটে সন্ত্রাসী হামলা, আহত ৩

পরের সংবাদ

রোয়াংছড়িতে আদিবাসী অপহরণ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২০ , ৯:৪৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২০ , ৯:৪৮ অপরাহ্ণ

বান্দরবানের রোয়াংছড়িতে রাতের আধারে উথোয়াইয়ই মারমা (৫৪) নামের এক ব্যক্তিকে অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। রবিবার (২৭ সেপ্টেম্বর) আনুমানিক প্রায় রাত ১০টা দিকে রোয়াংছড়ি নতুন পাড়ায় এ অপহরণের ঘটনা ঘটে। উথোয়াইয়ই মারমা রোয়াংছড়ি নতুন পাড়া বাসিন্দা সাগ্য মারমা এর ছেলে।

পুলিশ ও স্থানীয়ার জানায়, রবিবার রাতে অপহরণ ঘটনা শুনে খোঁজা খুজি করে এখনো পর্যন্ত তাকে কোথাও পাওয়া যায়নি। অপহৃতের স্ত্রী উখ্যাচিং মারমা (৫০) বলেন, আমরা দীর্ঘ দিন যাবত পরিবার নিয়ে রোয়াংছড়ি নতুন পাড়ায় বসবাস করে আসছি। আমরা দিন এনে দিন খাই,আমাদের শুক্র আছে বলে মনে করিনা।
আমার স্বামী একজন নিরীহ ব্যক্তি। গতকাল রাতে সশস্ত্র দুবৃত্ত্বরা আমাদের বাড়িতে প্রবেশ করে আমার স্বামী উথোয়াইয়ই মারমাকে ধরে নিয়ে গেছে।
অপহৃতের ছোট ছেলে রাইমিউসিং মারমা বলেন, আমি একা একা ঘরে টিভি দেখ ছিলাম। তখন হঠাৎ ঘরে বাহিরে থেকে ডাক দিয়ে দরজার নক করলে আমি দরজারটি খুলে দেই। পরে দরজা খোলার সাথে সাথে ৫-৬ জন সশস্ত্র লোক ঘরে প্রবেশ করে প্রথমে বাড়িতে ঘুমিয়ে থাকার কলা বেপারী শৈহ্লাচিং মারমাকে ঘুম থেকে তুলে ধরে নিয়ে যায়। প্রায় ১৫মিনিট পরে আবার এসে আমার বাবাকে (উথোয়াইয়ই) কেও বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এ দুজনকে ধরে নিয়ে যাওয়ার পরে অংজাই পাড়া বাসিন্দার কলা বেপারী শৈহ্লাচিং মারমাকে ছেড়ে দিলেও উথোয়াইয়ই মারমাকে ছাড়েননি।
রোয়াংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: তৌহিদ কবির সত্যতা স্বীকার করে বলেন,আমরা অপহরণের ঘটনা শুনে সকালে অপহৃত ব্যক্তির বাড়ি পরিদর্শন করছি। তবে এখানো পর্যন্ত অপহরণের ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়