জয়মন্টপ পশুর হাটে সন্ত্রাসী হামলা, আহত ৩

আগের সংবাদ

পার্বতীপুরে ‘নতুন অতিথি’

পরের সংবাদ

মাছ শিকারে গিয়ে বৃদ্ধ নিখোঁজ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২০ , ১০:১২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২০ , ১০:১২ অপরাহ্ণ

ঝাঁকি জাল নিয়ে মাছ শিকারে গিয়ে ষাটোর্ধ্ব এক বৃদ্ধ নিরুদ্দেশ হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খরস্রোতা তিস্তা নদীতে। নিরুদ্দেশ ব্যক্তিকে উদ্ধারে রংপুর থেকে একটি ডুবুরিদল দিনভর চেষ্টা চালালেও সন্ধ্যা পর্যন্ত তাঁকে পাওয়া যায়নি।

নিখোঁজ ব্যক্তির পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার (২৭সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খিতাবখাঁ গ্রামের মৃত ওসমান আলীর পুত্র ইসমাইল হোসেন (৬৬) পার্শ্ববর্তী নামাটারী এলাকার খরস্রোতা তিস্তা  নদীতে ঝাঁকি জাল নিয়ে (মুঠোজাল) মাছ শিকারে  যায়। ঐদিন সন্ধ্যা পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে নদীতে খোজাখুজি শুরু করে। কিন্তু তাকে খুঁজে পাওয়া যায়নি। বিষয়টি রংপুর ফায়ারসার্ভিস অফিসকে অবহিত করা হয়।

সোমবার (২৮সেপ্টেম্বর) সকালে রংপুর ফায়ার স্টেশনের ডুবরী দল তিস্তা নদীর ঘটনাস্থলে এসে অপারেশন শুরু করে। কিন্তু  সন্ধ্যা ৭ টা পর্যন্ত  পর্যন্ত নিখোঁজ ইসমাইল হোসেনকে উদ্ধার করতে পারেনি ডুবুরি দল। স্থানীয় মানুষের ধারণা করছে  হয়তো তীব্র স্রোতের টানে ইসমাইলের দেহ ভাটির দিকে  ব্রহ্মপুত্রে  চলে গেছে। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার নিশ্চিত করেন

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়