রোয়াংছড়িতে আদিবাসী অপহরণ

আগের সংবাদ

মাছ শিকারে গিয়ে বৃদ্ধ নিখোঁজ

পরের সংবাদ

জয়মন্টপ পশুর হাটে সন্ত্রাসী হামলা, আহত ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২০ , ১০:০৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২০ , ১০:০৩ অপরাহ্ণ

সিংগাইর উপজেলার জয়মন্টপ গবাদি পশুর হাটে বেপারীদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। তিন বেপারীকে রক্তাক্ত জখম করে লুটে নিয়েছে ৭ লক্ষাধিক টাকা লুটে নিয়েছে বলে অভিযোগ ওঠেছে।

সোমবার (২৮সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে পূর্বভাকুম গ্রামের মৃত হক আলীর পুত্র শুকুর আলী(৩০), ওমর (৩৫), হানিফ (৪০) এর নেতৃত্বে ২০/২৫ জনের সংঘবদ্ধ সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে বেপারীদের উপর চড়াও হয়। এলোপাথারি মারপিট করে তিনজনকে গুরুতর আহত করে। আহতরা হলেন, উপজেলার চান্দহর ইউনিয়নের মানিকনগর গ্রামের গরু বেপারী রবিয়াল খেজমত(৪৩), কহিনুর বেপারী(৪৫), ও বাবু(৩৩)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সন্ত্রাসীরা রবিয়াল বেপারীর ১লক্ষ ৭৫ হাজার ও কহিনুর বেপারীর কাছ থেকে ৫ লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। খবর পেয়ে সিংগাইর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

হাটের ইজারাদার যুবলীগনেতা মো. আমজাদ হোসেন বলেন, গত শুক্রবার বেপারীদের সাথে হামলাকারীদের বাক-বিতণ্ডার ঘটনা ঘটেছিল যা মিমাংসা করে দেয়া হয়েছিল। তারপরও হাটের ভিতরে এ রকম সন্ত্রাসী হামলাসহ টাকা লুটের ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি রকিবুজ্জামান বলেন, মারামারির ঘটনার খবর শুনে পুলিশ পাঠানো হয়েছিল। এখনো পর্যন্ত কেউ মামলা করতে আসেনি।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়