স্বপ্নময় অর্জনের কান্ডারি শেখ হাসিনা

আগের সংবাদ

আর্মেনিয়া-আজারবাইজান সংঘর্ষে নিহত ২৩

পরের সংবাদ

জেরার সময় কাঁদলেন দীপিকা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২০ , ১:১৫ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২০ , ২:৩১ অপরাহ্ণ
দীপিকা

মাদককাণ্ডে জড়িত থাকায় শনিবার (২৬ সেপ্টেম্বর) এনসিবি দীপিকা পাড়ুকোনকে টানা সাড়ে ৫ ঘণ্টা জেরা করেন। লাগাতার জেরার মুখে প্রায় তিনবার কেঁদে ফেলেন দীপিকা।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, দীপিকা যখন কাঁদতে শুরু করেন, তখন তাকে এনসিবির কর্মকর্তারা সাফ জানিয়ে দেন, কান্নাকাটি করে এখানে ‘চিড়া ভিজবে না’। এখানে ইমোশন নিয়ে খেলার চেষ্টা করবেন না। যা জিজ্ঞেসা করা হবে ‘সত্যি কথা বলবেন’ বলেও দীপিকাকে সাফ জানান এনসিবি কর্মকর্তারা।

মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাটে এনসিবির জেরার মুখে মেনে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। যে হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন দীপিকাই ছিলেন বলে জানিয়েছেন তার ম্যানেজার কারিশমা প্রকাশ।

এর আগে ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে দীপিকার যে হোয়াটসঅ্যাপ প্রকাশ্যে এসেছিলো, তাতে অভিনেত্রীকে ‘মাল’, ‘হাশ’, ‘গাঁজা এই শব্দগুলি ব্যবহার করতে দেখা গিয়েছিলো। দীপিকা ও তার ম্যানেজারকে একসঙ্গে বসিয়ে জেরা করে এনসিবি। তাদের দুজনের কথাবার্তা অসঙ্গতি রয়েছে বলে জানা যায়।

সূত্রে আরো জানা যায়, দীপিকা বেশিরভাগ প্রশ্নের উত্তর ‘হ্যাঁ’ কিংবা ‘না’ তেই দেয়ার চেষ্টা করেন। আর তাতেই বিরক্ত হন এনসিবির কর্মকর্তারা। জানা যাচ্ছে, দীপিকাকে এনসিবির কর্মকর্তারা ক্লিনচিট দেননি। তাকে ফের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়