যেভাবে ধর্ষক হয়ে ওঠেন ছাত্রলীগের সাইফুর

আগের সংবাদ

এ রায় সমাজের ভদ্রবেশী প্রতারকদের জন্য দৃষ্টান্ত

পরের সংবাদ

চাটমোহরে শ্লীলতাহানির চেষ্টা মামলায় গ্রেপ্তার ২

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২০ , ৬:৫৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২০ , ৬:৫৩ অপরাহ্ণ

পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া দিয়ারপাড়া গ্রামে শ্লীলতাহানির চেষ্টা করা দুই যুবককে চেয়ারম্যানের সালিশ বৈঠকে জরিমানা করে ছেড়ে দিলেও তরুণীর করা মামলায় আটক করেছে পুলিশ।

রোববার (২৭ সেপ্টেম্বর) থানায় হওয়া শ্লীলতাহানির মামলায় গ্রেপ্তার করে সোমবার (২৮ সেপ্টেম্বর) জনি ও আকতারকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার ২৫ সেপ্টেম্বর) গুনাইগাছা ইউনিয়ন চেয়ারম্যান কতৃক সালিশ বৈঠকে শ্লীলতাহানির বিচার করে তরুণীকে ৪০ হাজার টাকা প্রদান করে অভিযুক্ত যুবকদের ছেড়ে দেয়। এসময় চেয়ারম্যান পরিষদের খরচ বাবদ ১০ হাজার টাকা নেয় অভিযুক্তদের কাছ থেকে। এই সংক্রান্ত একটি প্রতিবেদন শনিবার (২৬ সেপ্টেম্বর) ভোরের কাগজ লাইভে প্রকাশ পায়। সংবাদ প্রকাশের পর থানা পুলিশ তরুণীর পরিবারের সাথে যোগাযোগ করে পুলিশ পাঠায়। পরে থানা পুলিশ অভয় দিলে তরুণী মামলা করতে রাজি হয়।

ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম এ বিষয়ে বলছেন, মেয়েটির হাত ধরে ছেলেটি বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু গ্রামের মানুষ ঘটনাটিতে রঙ লাগাচ্ছে। এটা মানবিক কারণে করা হয়েছে। তিনি জানান, ৫০ হাজারের মধ্যে ২০ হাজার ওইদিন, মঙ্গলবার ২০ হাজার আর বাকি টাকাটা আনুষঙ্গিক খরচ।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম বলছেন, শুক্র ও শনিবার আমরা পাশ্ববর্তী সংসদীয় আসনের উপ-নির্বাচন নিয়ে খুব ব্যস্ত ছিলাম। আমি থানায় ছিলাম না। বিষয়টি জানার পর তড়িৎ পদক্ষেপ নিয়েছি। রোববার মেয়েটির বাড়িতে পুলিশ পাঠাই। বিভিন্ন কারণে মেয়েটি মামলা করতে অনিহা প্রকাশ করে। কিন্তু অভয় দেওয়ার পর মামলা করতে রাজি হয় এবং মামলা করে মেয়েটি।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়