×

জাতীয়

রাজনীতির হাওয়া যেকোনো সময় বদলাতে পারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৭ পিএম

রাজনীতির হাওয়া যেকোনো সময় বদলে যেতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। তিনি বলেন, আবহাওয়ার যেমন নিশ্চয়তা নেই সকালে রোদ বিকেলে বৃষ্টি। রাজনীতির হাওয়া যেকোনো সময় বদলে যেতে পারে। আপনারা যে জঘন্য কাজগুলো করছেন এর প্রতিশোধ জনগণ একদিন ঠিকই নেবে।

রবিবার পল্টনে দলের কেন্দ্রীয় সকার্যালয়ের সামনে জাতীয়তাবাদী ছাত্রদল আয়োজিত সিলেটে গৃহবধূকে গণধর্ষণ এবং খাগড়াছড়িতে পাহাড়ি নারীকে ধর্ষণের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী সহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সরকারের উদ্দেশ্যে বিএনপির এই নেতা বলেন, নিজেদের মনের মতো করে সাজানো আইন-শৃঙ্খলা বাহিনীকে দিয়ে কতদিন নিজেদের নিরাপদ রাখবেন? আমাদের সাথে জনগণ, রিকশাওয়ালা, শ্রমিক, ছাত্র, শিক্ষকরা আছে। এদের শক্তিতেই আমরা চলি। এই ‘ইনডেমিনিটি’ নামের যে নাটকটি রচনা করা হয়েছে এটা একটি মিথ্যাচারের নাটক। আমরা তার তীব্র প্রতিবাদ জানাই।

বিএনপি ক্ষমতায় আসার জন্য অলিগলিতে পথ খুঁজছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের কড়া সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, ওবায়দুল কাদের সাহেব অলিগলিতে ঘুরে বেড়ায় যারা নারীর সম্ভ্রমহানি করে যারা ধর্ষক আর যারা টাকা পাচারকারী। এরা সবাই হচ্ছে আওয়ামী লীগের নেতাকর্মী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App