×

সারাদেশ

মানিকগঞ্জে সাংবাদিকদের উপর হামলা, আটক ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৩ পিএম

মানিকগঞ্জে সাংবাদিকদের উপর হামলা, আটক ১

ছবি: প্রতিনিধি

মানিকগঞ্জের ঘিওর উপজেলার বড়কুষ্টিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশপ্রহরী মো. জাফরকে বহিষ্কারে দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করছিল গ্রামবাসী। রবিবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে দপ্তরীর পক্ষে আব্দুল কুদ্দুস মণ্ডল ও রেজা মণ্ডল বিক্ষোভ ও মানববন্ধনে বাধা, সাংবাদিকদের উপর হামলা, ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সাংবাদিকদের উপর হামলা ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টার ঘটনায় জড়িত থাকার দায়ে আব্দুল কুদ্দুস মণ্ডলকে আটক করেছে ঘিওর থানা পুলিশ। দুপুর ২ টার দিকে আরটিভি ও ডেইলী স্টার পত্রিকার জেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম বিশ্বাস বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে ঘিওর থানায় একটি মামলা করে। ঘটনার সঙ্গে জড়িত থাকায় ঘটনাস্থল থেকে আব্দুল কুদ্দুস মণ্ডলকে আটক করেছে পুলিশ। এছাড়া বাকী আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে স্থানীয় সাংবাদিকসহ সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. ইউসুফ আলী, আরটিভি ও ডেইলী স্টার পত্রিকার জেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম বিশ্বাস ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি মো. আকরাম হোসেনকে লাঞ্চিত ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন স্থানীয় ইউনিয়নের যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: রেজাউল করিম রেজা মণ্ডল ও আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল কুদ্দুস মণ্ডলসহ আরও কয়েকজন।

মানিকগঞ্জ সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি সুরুয খান এবং সাধারণ সম্পাদক আশরাফ লিটন ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দ্রুত দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App