×

খেলা

বাংলাদেশ পুলিশ চ্যাম্পিয়ন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৯ পিএম

বাংলাদেশ পুলিশ চ্যাম্পিয়ন

পল্টন ময়দানে অনুষ্ঠিত ওয়ালটন দ্বিতীয় জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতায় উভয় বিভাগে বাংলাদেশ পুলিশ চ্যাম্পিয়ন হয়েছে। দলের খেলোয়াড় ও কর্মকতাদের ট্রফি নিয়ে উল্লাস

পেসাপালো দেশের জনপ্রিয় একটি খেলা। এবার ওয়ালটন দ্বিতীয় জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতায় উভয় বিভাগে বাংলাদেশ পুলিশ চ্যাম্পিয়ন হয়েছে। আর হাড্ডাহাড্ডি লড়াই শেষে রানার্সআপ হয়েছে বাংলাদেশ আনসার।

রবিবার (২৭ সেপ্টেম্বর) এ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে পল্টন মাঠে। যেখানে পুরুষ বিভাগে দাপুটে খেলে বাংলাদেশ পুলিশ ৬-০ ব্যবধানে বাংলাদেশ আনসারকে হারিয়ে শিরোপা জিতেছে। আর মিশ্র বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসারকে ৬-১ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে পুলিশ।  চ্যাম্পিয়ন পুলিশ ও রানার্সআপ আনসারকে ট্রফি ও মেডেল দেয়া হয়। এছাড়া উভয় দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

এদিন খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং ও বাংলাদেশ পেসাপালো এসোসিয়েশনের সভাপতি এফ এম ইকবাল-বিন আনোয়ার (ডন)। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের এআইজি (সংস্কৃতি ও খেলাধুলা) শরীফ মুস্তাফিজুর রহমান, ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, পেসাপালো এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের ও কোষাধ্যক্ষ আজম আলি খানসহ অন্যরা।

এবার পেসাপালো প্রতিযোগিতার পুরুষ বিভাগে ‘এ’ গ্রুপে ছিল বাংলাদেশ পুলিশ, সভার কমিউনিটি স্পোর্টস ক্লাব ও জিসান স্পোর্টস ক্লাব। ‘বি’ গ্রুপে বাংলাদেশ আনসার, ঢাকা জেলা ও স্যান্ড আঞ্জেল ক্লাব। মিশ্র বিভাগে ৪টি দলের মধ্যে ছিল বাংলাদেশ আনসার, জিসান স্পোর্টস ক্লাব, বাংলাদেশ পুলিশ ও সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব। এর আগে ২০১৯ সালে অনুষ্ঠিত প্রথম জাতীয় পুরুষ ও মহিলা পেসাপালো প্রতিযোগিতায় পুরুষ বিভাগে বাংলাদেশ পুলিশ চ্যাম্পিয়ন ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থা রানার্সআপ হয়েছিল। আর নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ আনসার ও রানার্সআপ হয়েছিল বাংলাদেশ পুলিশ। এবার যদিও নারী বিভাগে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়নি, হয়েছে মিশ্র বিভাগে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App