×

সারাদেশ

প্রবাসীর স্ত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৫ পিএম

পিতৃ পরিচয়হীন সন্তান জন্ম দিল প্রবাসীর স্ত্রী ইসমত আরা নামের এক গৃহবধু। অর্থ ও বিয়ের প্রলোভন দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে কৌশলে একাধিকবার ধর্ষণ করে আব্বাস উদ্দিন (৫০) নামের এক ব্যক্তি। এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে ধর্ষক আব্বাস উদ্দিনকে আসামি করে কুড়িগ্রাম কোর্টে একটি নারী নির্যাতন মামলা দায়ের করেন। পরে রৌমারী থানার পুলিশ আসামিকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠান।

গৃহবধুর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার নটারকান্দিরচর গ্রামের আজাহারের মেয়ে ইসমত আরা (২০)। তিন বছর আগে মোল্লারচর গ্রামের শহর আলীর ছেলে আজমলের সঙ্গে বিবাহ দেয় তাঁর পরিবার। দাম্পত্য জীবনে তাদের সংসার ভালোই চলছিল। তাদের ঘরে এক ছেলে সন্তানও রয়েছে।

দুই বছর আগে আজমল হোসেন বিদেশে পাড়ি জমায়। আজমল হক বিদেশে থাকা অবস্থায় সুযোগ বুঝে কৌশলে অর্থ ও বিয়ের প্রলোভন দেখিয়ে ইসমত আরার বাপের বাড়ির প্রতিবেশী নটারকান্দিরচর গ্রামের শমসের মিস্ত্রীর ছেলে আব্বাস উদ্দিন (৫০) বিভিন্ন স্থানে নিয়ে একাধিক বার তাকে ধর্ষণ করেন। ধর্ষণের শিকার ইসমত আরা অন্তঃসত্বা হয়ে পড়েন। পরে ইসমত আরা তার অন্তঃসত্ত্বার কথা আব্বাস উদ্দিনকে জানান এবং বিয়ের চাপ দেন। এতে অবস্থার বেগতিক দেখে কৌশলে আত্মীয়র মাধ্যমে গৃহবধুর শশুর বাড়ি মোল্লারচর গ্রামে পাঠিয়ে দেন। এমতাবস্থায় ১০ সেপ্টেম্বর ইসমত আরার ঘরে একটি ছেলে সন্তান জন্ম হয়।

ইসমত আরার শশুর রহম আলী জানান, আমার ছেলের বউকে বিভিন্ন সময়ে আত্মীয়র পরিচয়ে আব্বাস উদ্দিন আমার বাড়ি থেকে তাদের বাড়িতে বেড়াতে নিয়ে যায়। দিনদিন তার চেহারার পরিবর্তন হলে ২ মাস পর আমার বাড়িতে পাঠিয়ে দেয়। এতে আমার সন্দেহ হলে ছেলের বউকে ডাক্তারি পরীক্ষার মাধ্যমে জানতে পারি সে অন্তঃসত্ত্বা। পরে ইসমত আরাকে বাদী করে আব্বাস উদ্দিনের বিরুদ্ধে কোর্টে একটি নারী নির্যাতন মামলা দায়ের করা হয়।

ইসমত আরা বলেন, আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্নভাবে একাধিকবার ধর্ষণ করেছেন। তার ধর্ষণে আমার ছেলে সন্তান জন্ম হয়েছে। আব্বাস উদ্দিন আমার বাপের বাড়ির আত্মীয় ।

রৌমারী থানা অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম বলেন, ইসমত আরা কোর্টে একটি নারী নিযার্তনের মামলা করেছে। মামলার নোটিসের মাধ্যমে আব্বাস উদ্দিনকে গ্রেপ্তার করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App