×

বিনোদন

আমার ভিডিও বেচে আয় করে আমাকেই নৃশংসভাবে মেরেছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৮ পিএম

আমার ভিডিও বেচে আয় করে আমাকেই নৃশংসভাবে মেরেছে

স্বামীর সঙ্গে পুনম।

মধুচন্দ্রিমায় মধুরেণ সমাপয়েত তো হলই না বরং সম্পর্কের যবনিকা পতনের উপক্রম। হানিমুনের মাঝেই স্বামীর বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ আনেন পুনম পাণ্ডে। ফলে গোয়া পুলিশ গ্রেপ্তার করে স্যাম বম্বেকে। কী হয়েছিল সেই রাতে? বিস্তারিত জানালেন অভিনেত্রী।

[caption id="attachment_243489" align="aligncenter" width="564"] পুনম পাণ্ডে।[/caption]

সাক্ষাৎকারে পুনম জানান, প্রায় দেড় বছর ধরে স্যাম বম্বের সঙ্গে সম্পর্কে রয়েছেন পুনমের। শুরু থেকেই অত্যাচার করতেন স্যাম। বিয়ে করলে সমস্ত কিছু ঠিক হয়ে যাবে। এমনটা ভেবেই সেপ্টেম্বরের ১১ তারিখ বিয়ে করেছিলেন পুনম। কিন্তু পরিস্থিতি আরো খারাপ হয় গোয়ায় মধুচন্দ্রিমায় যাওয়ার পর। ২৩ সেপ্টেম্বর রাতে অত্যাচার চরমে পৌঁছায়।

[caption id="attachment_244135" align="aligncenter" width="615"] স্বামীর সঙ্গে পুনম।[/caption]

পুনমের দাবি, তিনি পুলিশকে ডাকেননি। হোটেলের ঘর থেকে চিৎকার-চেঁচামেচির শব্দ শুনে কর্মীরাই গোয়া পুলিশকে খবর দিয়েছিলেন।

স্যাম নাকি নৃশংসভাবে পুনমকে মারধর করছিলেন। পুনমের মুখের একপাশ ফুলে গিয়েছিল। পরে মেডিকেল পরীক্ষার পর পুনম জানতে পারেন স্যামের মারের চোটে তাঁর ব্রেন হেমারেজ হয়ে গিয়েছে। আপাতত ঠিক আছেন বলেই জানিয়েছেন পুনম। কিন্তু এই স্বল্প সময়ের বিবাহিত জীবন থেকে মুক্তি চান পুনম পাণ্ডে।

[caption id="attachment_243491" align="aligncenter" width="589"] পুনম পাণ্ডে[/caption]

গুঞ্জন শোনা যাচ্ছে, অর্থ এবং সম্পত্তির লোভে পুনম স্যাম বম্বেকে বিয়ে করেছেন। এমন খবরে পুনম জানান, তিনি নন বরং স্যাম তাঁর ভিডিও বেচে রোজগার করেন। এখন নাকি পুনমের কাছে অভিযোগ ফিরিয়ে নেয়ার জন্য কান্নাকাটিও করছেন। কিন্তু পুনম এই দুঃস্বপ্নের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বদ্ধ পরিকর। আবারো নিজের সিঙ্গলহুডে ফিরে এই অভিনেত্রী ভক্তদের উপহার দিতে চান নিজের ভিডিও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App