শেখ হাসিনার জন্মদিনে মোদীর শুভেচ্ছা বার্তা

আগের সংবাদ

চিনিকল বন্ধ ও শ্রমিক ছাঁটাইয়ের বিষয়ে যা বললেন শিল্পমন্ত্রী

পরের সংবাদ

মুক্তা সভাপতি, সম্পাদক আরিফ

কলাপাড়ায় বিএমএসএফর কমিটি গঠন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২০ , ৪:৩৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২০ , ৪:৩৭ অপরাহ্ণ

পটুয়াখালীর কলাপাড়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কমিটি গঠন করা হয়েছে। এইচ আর মুক্তা (দৈনিক তারুন্যের বার্তা) সভাপতি ও মো. আরিফ সিকদারকে (দৈনিক জনতা) সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় কলাপাড়া চায়না গার্ডেন রেঁস্তোরায় এক সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কলাপাড়া উপজেলা শাখার সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ কবির তালুকদার।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আহম্মদ আবু জাফরের নির্দেশনায় নির্বাহী কমিটির সহ সম্পাদক মো. মিজানুর রহমান প্রধান অতিথি হিসবে উপস্থিত থেকে বিএমএসএফথর ১৪ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্য কলাপাড়া উপজেলার এ কমিটি গঠন করেন।

কমিটির অন্যান্য সদস্য হলো সিনিয়র সহ-সভাপতি মো: আবুল হাসনাত (রিমন) (দৈনিক সাহসী বার্তা), সহ-সভাপতি মো. ওমর ফারুক (দৈনিক আমার সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক নীল রতন কুন্ডু (দৈনিক সকাল বেলা), সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল ইসলাম (দোলন ঢালী) (বঙ্গ টিভি), দপ্তর সম্পাদক মুশফিকুর রহমান (দৈনিক দিগন্ত), প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমন আল আহসান (দৈনিক আজকের সুন্দরবন), ক্রীড়া সম্পাদক মো: তাজুল ইসলাম (দৈনিক বরিশালের মুখপাত্র), আইন বিষয়ক সম্পাদক নয়ন গাইন (দৈনিক দেশ বার্তা), সাংস্কৃতিক সম্পাদক মাসুম বিল্লাহ (দৈনিক পাঞ্জেরী), সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো. ইমাম হোসেন হিমেল (দৈনিক সরেজমিন বার্তা), কোষাধ্যক্ষ প্রনব নারায়ন বিশ্বাস (দৈনিক সকালের বার্তা), নির্বাহী সদস্য এস,কে রঞ্জন (দৈনিক ভোরের কাগজ), মোস্তাফিজুর রহমান সুজন (আনন্দ টিভি), হাজী মো: নাসির উদ্দিন (দৈনিক দেশ জনাপদ) ও মো. নেছারুল ইসলাম (আজকের মেইল)।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়