×

রাজধানী

সৎ ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৯ এএম

রাজধানীর দক্ষিনখান চড়ইয়েরটেক এলাকায় সৎ ছেলের ছুরিকাঘাতে মোহর আলী (৩৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। ঘটনার পরপর ঘাতক সৎ ছেলে ইয়াছিন (১৫) পালিয়ে গেছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে আসলে রাত ১১টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের ছোট ভাই মো: হৃদয় জানান, তাদের বাড়ি ময়মনসিংহ কোতোয়ালি উপজেলার চড়ফরিদাবাজার গ্রামে। বর্তমানে দক্ষিনখান আব্দুল্লাহপুর চড়ইয়েরটেক এলাকায় ভাড়া থাকে। তার ভাই মোহর আলী রাজমিস্ত্রির কাজ করতো। কয়েক বছর আগে আসমা বেগম নামে এক নারীকে বিয়ে করে মোহর আলী। এটি মোহর আলী ও আসমার দ্বিতীয় বিয়ে। ইয়াছিন আসমার আগের ঘরের সন্তান। ইয়াছিন কিছুই করত না। কিছুদিন যাবত বায়না ধরে মোবাইল কিনবে। কিন্তু টাকা দিতে অস্বীকার করে আসমা ও মোহর আলী। আজকেও সে মোবাইল কেনার জন্য টাকা দাবি করছিল। এ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইয়াছিন মোহর আলীর বুকে ছুরিকাঘাত করে ঘর থেকে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে প্রথমে টঙ্গীর একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App