×

বিনোদন

শুধু চ্যাট করেছি, ড্রাগ নেইনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৭ পিএম

শুধু চ্যাট করেছি, ড্রাগ নেইনি

দীপিকা

শুধু চ্যাট করেছি, ড্রাগ নেইনি

এসআইটির দপ্তরে দীপিকা

শুধু চ্যাট করেছি, ড্রাগ নেইনি

দীপিকা

শুধু চ্যাট করেছি, ড্রাগ নেইনি

দীপিকা পাড়ুকন

ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে দীপিকা পাড়ুকোনের মাদক চ্যাট মিথ্যা নয়, সত্যি। হোয়াটসঅ্যাপের সেই গ্রুপে মাদক নিয়ে ‘ডি’ এবং ‘কে’ এর যে কথোপকথন হয়েছিল সেই ‘ডি’ আসলে দীপিকা (ডি), আর ‘কে’ ছিলেন তার ম্যানেজার করিশ্মা।

জিজ্ঞাসাবাদে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কাছে শনিবার (২৬ সেপ্টেম্বর) ঘটনার সত্যতা স্বীকার করেছেন দীপিকা। তবে চ্যাটের কথা স্বীকার করলেও দীপিকা যে নিজে কোনোদিন মাদক নেননি সেটাও দাবি করেছেন।

এর আগে সকালে মুম্বইয়ের কোলাবা অ্যাপালো বন্দরের এভলিন গেস্ট হাউসে এসআইটির দপ্তরে মাদককাণ্ডে জিজ্ঞাসবাদের জন্য পৌঁছান দীপিকা। তার কিছুক্ষণের মধ্যেই সেখানে তার ম্যানেজার করিশ্মা প্রকাশকে ঢুকতে দেখা যায়।

[caption id="attachment_244013" align="aligncenter" width="700"] এসআইটির দপ্তরে দীপিকা[/caption]

আগেরদিনও জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন করিশ্মা। তবে শনিবার দীপিকা আর করিশ্মাকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

একেবারে সাদামাটা পোশাকেই এনসিবি-র দপ্তরে আসেন দীপিকা। তারকাসুলভ কোনো কিছুই দেখা যায়নি তার আচরণে। কালো চশমায় চোখও ঢেকে রাখেননি। করোনা কালে সতর্কবিধি মেনে মুখ ঢাকা ছিল মাস্কে। এমনকি এ দিন যে গাড়িতে চেপে তিনি এনসিবি-র দপ্তরে আসেন সেটাও ছিল সাদামাটা।

মাদককাণ্ডে দীপিকার নাম জড়িয়ে যাওয়ার নেপথ্যে মূলত বছর তিনেক আগের এক হোয়াটসঅ্যাপ চ্যাট। গেল ২১ সেপ্টেম্বর এনসিবির হাতে আসে ওই চ্যাট। তাতে দেখা যায়, ‘ডি’ এবং ‘কে’ নামে দুই ব্যক্তির মধ্যে মাদক নিয়ে বেশ কিছু কথাবার্তা হয়েছে। কখনও ‘ডি’, ‘কে’র কাছে হ্যাশ চেয়েছে আবার কখনও বা ‘কে’ তাঁকে হ্যাশের জোগানের প্রতিশ্রুতি দিয়েছে। বলিউডের একাংশ দাবি করেছিলেন ওই ‘ডি’ এবং ‘কে’ যথাক্রমে দীপিকা ও করিশ্মা।

[caption id="attachment_244016" align="aligncenter" width="800"] দীপিকা[/caption]

ঘটনা জটিল হয়ে যায় তখনই যখন এনসিবি’র দফায় দফায় জিজ্ঞাসবাদের ফলে সুশান্তের সাবেক ম্যানেজার জয়া সাহা একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের কথা স্বীকার করেন। জয়ার কথার সূত্র ধরে পরে তথ্য পাওয়া যায়, করিশ্মা, জয়া এবং দীপিকার একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছিল। জয়াই খুলেছিলেন গ্রুপটি। অ্যাডমিন ছিলেন দীপিকা এবং সদস্য ছিলেন করিশ্মা। ‘ফাঁস’ হওয়া সেই চ্যাট সেই গ্রুপেরই।

[caption id="attachment_244012" align="aligncenter" width="700"] দীপিকা[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App