×

সারাদেশ

বিপুল ভোটে বিজয়ী নুরুজ্জামান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:০২ পিএম

বিপুল ভোটে বিজয়ী নুরুজ্জামান

নুরুজ্জামান বিশ্বাস

কোন রকম সহিংস ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) এই নির্বাচনী এলাকার প্রতিটি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ সম্পন্ন করা হয়। এ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রথম বারের মতো এমপি নির্বাচিত হয়েছেন এই অঞ্চলের বর্ষিয়ান রাজনীতিবীদ, মুজিব বাহিনীর প্রধান বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস। তিনি পর পর তিনবার ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বে-সরকারী ফলাফলে নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ২ লাখ ৩৯ হাজার ৯শ’ ২৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষ প্রতীকে হাবিবুর রহমান হাবিব পেয়েছেন ৫ হাজার ৫ শ’ ৭৬ ভোট। জাতীয় পার্টির প্রার্থী রেজাউল করিম খোকন পেয়েছেন ৩ হাজার ৭৪ ভোট। নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে, পাবনা-৪ আসনে এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৩ লাখ ৮১ হাজার ১১২ জন।

শনিবার ভোট গ্রহনের দিন বেশ কয়েকটি ভোট কেন্দ্র ঘুরে দেখা যায় ভোটাররা লাইনে দাঁড়িয়ে শান্তিপূর্ণ ভাবে তাদের ভোট প্রয়োগ করছেন। তবে নির্বাচনে কোথাও সহিংস ঘটনার খবর পাওয়া যায়নি। আইন-শৃংঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তা ব্যবস্থায় নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন ভোটারারা। কোন কেন্দ্রে বিএনপির এজেন্ট বা কর্মী-সমর্থকদের দেখা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App