×

সারাদেশ

পাবনা-৪ উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:২৭ পিএম

পাবনা-৪ উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে

ভোট দেয়ার জন্য লাইনে দাঁড়িয়ে ভোটাররা।

স্বাস্থ্যবিধি মেনে চলছে পাবনা- ৪ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ। শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ৯টা পর্যন্ত ভোটাররা স্বাচ্ছন্দে কেন্দ্রে আসছেন। আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমান

প্রতিটি ভোটকেন্দ্রে পুলিশ আনসার সদস্যদের র‌্যাব-বিজিবি নির্বাহী এবং জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে চলছে ভ্রাম্যমাণ আদালত রয়েছে বলে জানান আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমান।

উপনির্বাচনে মুক্তিযোদ্ধা ও ঈশ্বরদী উপজেলার তিনবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস নৌকা, বিএনপির হাবিবুর রহমান হাবিব ধানের শীষ, এবং জাতীয় পার্টির রেজাউল করিম লাঙল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পাবনা-৪ সংসদীয় আসন ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলা নিয়ে গঠিত। গত ২ এপ্রিল এমপি শামসুর রহমান শরীফ ডিলু মারা যাওয়ায় আসনটি শূন্য ঘোষণা করা হয়।

এই আসনে মোট ভোটার সংখ্যা তিন লাখ ৮২ হাজার। মোট ১২৯টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হচ্ছে। এসব কেন্দ্রের মধ্যে ৮৮টি ভোট কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে নির্বাচন কমিশন। তবে ভোটগ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য প্রশাসনের তরফ থেকে নেয়া হয়েছে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App