×

সারাদেশ

সম্প্রী‌তি বজায় রাখ‌তে আলেমদের সঙ্গে ডি‌সির মতবি‌নিময়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৭ পিএম

সম্প্রী‌তি বজায় রাখ‌তে আলেমদের সঙ্গে ডি‌সির মতবি‌নিময়

ছবি: প্রতিনিধি

ধর্মীয় সম্প্রী‌তি বজায় রাখ‌াসহ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নিমূল এবং ক‌রোনা প্রতি‌রো‌ধে সালথা উপ‌জেলার আলেমবৃন্দ ও মস‌জি‌দের ইমামবৃ‌ন্দের সঙ্গে ফ‌রিদপুর জেলার জেলা প্রশাসক অতুল সরকারের মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। উপ‌জেলা প্রশাসন সালথা এর আ‌য়ো‌জ‌নে শনিবার (২৬ সে‌প্টেম্বর) বেলা ১০টায় সালথা অডিট‌রিয়াম কাম মা‌ল্টিপারপাস হল রু‌মে এই মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

সালথা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হা‌সিব সরকা‌রের সভাপ‌তি‌ত্বে সভায় প্রধান অ‌তি‌থি হিসেবে উপ‌স্থিত ছি‌লেন ফ‌রিদপু‌রের জেলা প্রশাসক অতুল সরকার, বিশেষ অতি‌থি হি‌সে‌বে উপস্থিত ছি‌লেন সালথা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর এবং সহকারী পু‌লিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) এফ এম ম‌হিউদ্দিন।

এ সময় আরো উপ‌স্থিত ছি‌লেন, ইসলা‌মিক ফাউন্ডেশ‌নের উপ-প‌রিচালক আকরামুল হক, বা‌হির‌দিয়া মাদ্রসার মোহতা‌মিম মাওলানা আকরাম আলী, সালথা থানার ওসি তদন্ত সুব্রত গোলদার, উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফ‌কির‌ মিয়া, পুরুড়া মাদ্রসার সহকা‌রী মোহতা‌মিম নিজাম উদ্দিন প্রমুখ। অনুষ্ঠান‌টি সঞ্চালনা ক‌রেন উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসি‌লি‌টেটর ‌মো. রিফাদ রিয়াজ।

মতবি‌নিময় সভায় বক্তারা, ধর্মীয় সম্প্রী‌তি বজায় রাখ‌তে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল এবং ক‌রোনা প্রতি‌রো‌ধে সবাই‌কে সতর্ক থাকার পাশাপা‌শি বি‌ভিন্ন মতামত পেশ ক‌রেন।

সভায় জেলা প্রশাসক অতুল সরকার ব‌লেন, পৃথিবীতে যা কিছু ঘটে আল্লাহুর নির্দেশেই ঘটে। প্রধানমন্ত্রী দেশের আলেম-ওলামা ও মসজিদের ইমামদেরকে নামাজের পর করোনা থেকে মুক্তি পেতে দোয়া প্রার্থনা করার আহ্বান জানিয়েছেন। অন্যান্য দে‌শের তুলনায় সৃষ্টিকর্তার রহমতে বাংলাদেশে করোনা ভাইরাসের প্রভাব কম। করোনা ভাইরাস মোকাবিলায় বাড়ির বাইরে গেলে মাস্ক ব্যবহার করার জন্য এলকাবাসীকে সচেতন করবেন। আপনারাও স্বাস্থ‌বি‌ধি মে‌নে চল‌বেন। ধর্মীয় সম্প্রীতি বজায় রাখাসহ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করতে সবার সহযোগিতা প্রয়োজন। পুলিশের মাধ্যমে মাদক কারবারীসহ সব অপরাধী‌কে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App