পাবনা-৪ উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে

আগের সংবাদ

বাংলা চলচ্চিত্রের পপস্টার!

পরের সংবাদ

মাদককাণ্ডে এনসিবি দপ্তরে জেরার মুখে দীপিকা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২০ , ১২:৪৬ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২০ , ১:০৩ অপরাহ্ণ

মাদক মামলায় জেরার মুখোমুখি হতে মুম্বইয়ে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে আজ শনিবার সকালে পৌঁছলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সুশান্ত সিংহ রাজপুতের হত্যার তদন্তে যে মাদক যোগ ধরা পড়ে, তাতে দীপিকার নামও উঠে এসেছে।

দীপিকাকে মুম্বইয়ের কোলাবা অ্যাপালো বন্দরের এভলিন গেস্ট হাউসে এনসিবি-র বিশেষ তদন্তকারী দলের (এসআইটি) দপ্তরে জেরা করা হচ্ছে। দীপিকা উৎকণ্ঠায় ভোগেন বলে জেরার সময় স্বামী রণবীর সিংহ তাঁর সঙ্গে থাকতে চেয়েছেন বলে শোনা গিয়েছিল। তবে এমন কোনো অনুরোধ তাঁদের কাছে এসে পৌঁছয়নি বলে জানান তদন্তকারীরা।

বলিউড অভিনেত্রী দীপিকা।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্তে মাদক যোগ সামনে আসার পর থেকেই তুমুল শোরগোল পড়ে গিয়েছে গোটা দেশে। তাতে দীপিকার মতো হেভিওয়েট নায়িকা তথা ‘এ লিস্টে’ নাম উঠে আসার পর থেকে তা অন্য মাত্রা পেয়েছে। এ অবস্থায় তাঁর প্রতিটি পদক্ষেপের দিকে যে সকলের নজর আটকে রয়েছে, তা বিলক্ষণ জানেন দীপিকা।

দীপিকা পাড়ুকোন।

শনিবার একেবারে সাদামাটা পোশাকেই এনসিবি-র দপ্তরে পৌঁছান তিনি। তারকা সুলভ কোনো আচরণ দেখা যায়নি তাঁর মধ্যে। কালো চশমায় চোখও ঢেকে রাখেননি। বরং করোনা কালে সতর্ক বিধি মেনে মুখ ছাকা ছিল মাস্কে। কোটি কোটি টাকার একাধিক বিলাসবহুল গাড়ির মালিক হলেও, এ দিন সাধারণ হুন্ডাই গাড়িকেই বেছে নেন দীপিকা। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর মতো তথাকথিত ‘ফ্লপ’ নায়িকার দামি ও বিলাসবহুল গাড়ি ব্যবহার নিয়ে এর আগে নানা প্রশ্ন উঠেছিল।

দীপিকা পাড়ুকোন

একই মামলায় শনিবার এনসিবির দপ্তরে হাজিরা দেয়ার কথা অন্য দুই অভিনেত্রী সারা আলি খান এবং শ্রদ্ধা কপূরেরও। তাঁদের বাল্যার্ড এস্টেটে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।

দীপিকা।

গত ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তার তদন্ত চলাকালীন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে অভিনেতার মৃত্যুতে মাদক যোগ সামনে আসে। জেরায় রিয়াই সারা এবং শ্রদ্ধার নাম ফাঁস করে দেন। যদিও রিয়ার আইনজীবী এই দাবি অস্বীকার করেছেন। এই মামলায় সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকেও জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। তবে দীপিকা, সারা, শ্রদ্ধা অথবা রাকুল, কারও বিরুদ্ধেই এখনও পর্যন্ত কোনও মামলা দায়ের হয়নি। তদন্তের প্রয়োজনে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।

এমএইচ

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য ভোরের কাগজ লাইভ কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়