×

আন্তর্জাতিক

শয়তান সাজতে নাক কাটলেন মিকেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৫ পিএম

শয়তান সাজতে নাক কাটলেন মিকেল

ব্রাজিলের বাসিন্দা মিকেল ফারো দো প্রাদো

মানুষ নিজের রূপ পরিবর্তন করতে কতো কিছুই না করে থাকে। কেউ কেউ মজার স্থলে করে আবার অনেকে আছেন যারা নিজের রূপে সন্তুষ্ট থাকতে না পেরে এমন কাণ্ড করে থাকেন যা অদ্ভুদ লাগে। সম্প্রতি এমনই কাণ্ড করেছে ব্রাজিলের এক ব্যক্তি, যা নিয়ে আলোচনায় মেতেছেন নেটিজেনরা। ব্রাজিলের বাসিন্দা মিকেল ফারো দো প্রাদো। ৪৪ বছরের এই ব্যক্তি নিজেকে বিদঘুটে সাজে তুলে ধরতে পছন্দ করেন।

নিজের অঙ্গপ্রত্যঙ্গের পরিবর্তন করতেও ভালবাসেন তিনি। প্রাদোর সাজের সাক্ষ্য বহন করছে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। সারা মুখে ট্যাটু ছাড়াও চুলের বিভিন্ন পরিবর্তন, দাঁত পাল্টে ফেলা, মুখমণ্ডলের বিভিন্ন অংশে ছিদ্র ও কৃত্রিম শিং— এসব আগেই করেছিলেন তিনি। সম্প্রতি নিজের চেহারা বদল ঘটাতে নাকের একাংশ কেটে বাদ দিয়েছেন। তা দেখেই চমকে গিয়েছেন নেটিজেনরা।

অস্ত্রোপচারের মাধ্যমে নাকের সামনের অংশ কেটে বাদ দিয়েছেন তিনি। তার ‘শয়তানি রূপ’ আরও জোরদার করতেই এই কাজ করেছেন বলে জানিয়েছেন। তার স্ত্রীর দাবি,প্রাদো হলেন বিশ্বের তৃতীয় ব্যক্তি যিনি এই কাজ করলেন। জানা গেছে, প্রাদো একজন ট্যাটু শিল্পী। তিনি দাবি করেন, তার যন্ত্রণা সহ্য করার শক্তি প্রবল। তাই ট্যাটু বা এই সব পরিবর্তন করতে তার নাকি কোনও অসুবিধা হয় না। তবে প্রাদোই একমাত্র নয়, যিনি লুকস বদলাতে নিজের অঙ্গ কেটে বাদ দিলেন।

এর আগে জার্মানির স্যান্ড্রো নামের এক ব্যক্তি নিজের দুই কান কেটে বাদ দিয়েছেন। কান ছাড়াও তার জিভ, হাতের মতো অংশে এমন পরিবর্তন করেছেন, যা নজর কেড়েছিল নেটিজেনদের। সূত্র: দ্য সান

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App