গৌরীপুরে মৎস্য ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা

আগের সংবাদ

বিপদসীমার উপরে যমুনা-বাঙালি, ডুবছে ফসল

পরের সংবাদ

ষড়যন্ত্র করে সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২০ , ৩:২৯ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২০ , ৩:২৯ অপরাহ্ণ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বিএনপির উদ্দেশ্যে বলেছেন, দেশ বিদেশে বসে ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন গণতান্ত্রিক সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না, বিদেশের মাটিতে বসে বিভিন্ন দেশের গোয়েন্দাদের সাথে ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করে লাভ নেই, গণতান্ত্রিক ধারায় ফিরে আসুন। আওয়ামী লীগের নেতা কর্মীরা ষড়যন্ত্র প্রতিহত করেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেসক্লাবে ভিআইপি লাউঞ্জে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪তম জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম ঐক্যেজোটের উদ্যোগে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

সাংবাদিক জয়ন্ত আচার্যের পরিচালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক কামরুল হাসান খান, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, আওয়ামী লীগ নেতা এম এ করিম, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন অপু সবুজ এমপি, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, মনোরঞ্জন ঘোষাল এমপি, রাজনৈতিক বিশ্লেশক মো. মনিরুজ্জামান,কুয়েত আওয়ামী লীগের সভাপতি মোঃ সাদেক হোসেন, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েন, মুক্তিযোদ্ধা প্রজন্ম ঐক্যেজোটের মো. ফয়েজ উল্লাহ, রোকন উদ্দিন পাঠান, মানিক লাল ঘোষ, খন্দকার ফরিদ উদ্দিন আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়