‘তারা যত ষড়যন্ত্রই করুক, সফল হবে না’

আগের সংবাদ

গৌরীপুরে মৎস্য ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা

পরের সংবাদ

রাজধানীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২০ , ৩:১৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২০ , ৩:১৭ অপরাহ্ণ

রাজধানীর দক্ষিনখান কাওলা এলাকায় দিলসাত নাহার আঁচল (১৯) নামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার সকাল ৬টায় মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুই বোনের মধ্যে আঁচল ছিল ছোট। বাবার নাম দেলওয়ার হোসেন।

আঁচলের মামা কাউসার রূপক জানান, আচল সাভারে একটি কলেজের ফ্যাশন ডিজাইন টেকনোলজির দ্বিতীয় বর্ষের ছাত্রী। কাওলায় নিজেদের বাড়িতে থাকতো। বৃহস্পতিবার ৩টার দিকে তার বড়বোন আচলের রুমে গিয়ে দেখে দরজা ভেতর থেকে বন্ধ। অন্য একটি চাবি নিয়ে দরজা খুলে দেখে ফ্যানের সাথে উড়না দিয়ে ঝুলে আছে। ঝুলন্ত থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার রাত দুইটা থেকে তিনটা পর্যন্ত আচলের প্রমিক সাফখাত হোসেন আচলের বড় বোনের মোবাইলে অসংখ্য বার ফোন দেয়। বড় বোনের ফোন সাইলেন্ট থাকায় সাফখাতের কল দেখতে পায় নি। পরে সে বড়বোনের ফোনে কয়েকটি ছবিও পাঠায় যেখানে দেখা যায় আঁচল সাফখাতের সাথে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দেওয়ার চেষ্টা করছিল। আচলের বড় বোন রাত তিনটার দিকে এই ছবি দেখতে পেয়েই আচলের রুমে যায় ও তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কি কারণে সে গলায় ফাঁস দিয়েছে তা জানাতে পারেননি তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহটি ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য ভোরের কাগজ লাইভ কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়