ছাড়ে জটিলতা, ওপাড়ে পচছে পেঁয়াজ

আগের সংবাদ

পরিবেশের বিপর্যয় কমানোর দাবিতে জলবায়ু ধর্মঘট

পরের সংবাদ

মাদককাণ্ডে এনসিবির তলবে দীপিকা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২০ , ৭:৪৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২০ , ৭:৪৯ অপরাহ্ণ

বলিউডের মাদককাণ্ডে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তলবে পড়েছেন দীপিকা পাড়ুকোন। শনিবার (২৬ সেপ্টেম্বর) তাকে জেরা করা হবে। শুধু দীপিকাই নন, একইসঙ্গে জেরা করা হবে সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকেও।

এনসিবির তলবে সারা আলি খানের পর বৃহস্পতিবার মধ্যরাতে গোয়া থেকে মুম্বাই ফিরেছেন দীপিকা পাড়ুকোনও। সঙ্গে ছিলেন তার স্বামী রণবীর সিংহ।

মধ্যরাতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে মুম্বাই ফিরলেন দীপিকা। ছবি: ইন্টারনেট

কয়েকদিন আগে পরিচালক শকুন বাত্রার শ্যুটের জন্য গোয়া যান দীপিকা। কিন্তু আচমকা বছর তিনেকের আগের একটি হোয়াটসঅ্যা‌প চ্যাট এনসিবির হাতে আসতেই ভেস্তে যায় দীপিকার কাজ। ওই চ্যাটে দেখা যায়, ডি এবং কে নামে দুই ব্যক্তির মধ্যে মাদক প্রসঙ্গে একাধিকবার কথা চালাচালি হয়েছে।

বলিউডের একাংশের দাবি, এই ‘ডি’ হলেন দীপিকা। আর ‘কে’ দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ। কারিশমাকেও তলব করেছিল এনসিবি। কিন্তু অসুস্থতার কারণে এনসিবির কাছ থেকে কয়েকদিন সময় চেয়ে নিয়েছেন।

মাদককাণ্ডে দীপিকার নাম জড়াতেই থমথমে বলিউড। এখনো পর্যন্ত কঙ্গনা রানাউত ছাড়া বলিউডের কোনো বড় স্টারই এ নিয়ে মুখ খোলেননি।

 

এসআর

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য ভোরের কাগজ লাইভ কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়