মান্নান হীরার মঞ্চ নাটক ইনডেমনিটি

আগের সংবাদ

বাংলাদেশিসহ ৩৫ জনকে নিয়ে ভূমধ্যসাগরে নৌকাডুবি

পরের সংবাদ

দর্শকদের জন্য মন পুড়ছে প্রীতির

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২০ , ৮:৩৬ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২০ , ৮:৩৬ অপরাহ্ণ

নানান শঙ্কা আশঙ্কার পর করোনার মধ্যেই গত ১৯ সেপ্টেম্বর থেকে মাঠে গড়ায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। পৃথিবী থেকে এখনো যেহেতু করোনা ভাইরাস বিদায় নেয়নি তাই সবাই এখনো সাবধানতা অবলম্বন করে চলছে। আর সাবধানতার অংশ হিসেবে আইপিএলে কোনো দর্শককে মাঠে বসে খেলা দেখার সুযোগ দেয়নি আইপিএল কর্তৃপক্ষ। ফলে দর্শকবিহীন খাঁ খাঁ করা মাঠেই ম্যাচগুলো আয়োজন করা হচ্ছে। এই আসরের সব খেলাই দর্শক ছাড়া আয়োজন করা হবে।

আর মাঠে দর্শক নেই বলেই বেশ মন খারাপ কিংস এলিভেন পাঞ্জাবের অন্যতম মালিক বলিউড সুন্দরী প্রীতি জিনতার। গত পরশুদিন নিজ দল পাঞ্জাব ও রয়্যেল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর খেলা দেখতে দুবাইয়ের মাঠে উপস্থিত হয়েছিলেন তিনি। আর নিজ দলের হোম ম্যাচে এমন খালি মাঠ দেখে তার মনে পড়ে গেছে দর্শকদের কথা। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও প্রকাশ করে তিনি দর্শকদের মিস করার কথা বলেন। ভিডিওটির ক্যাপশনে প্রীতি লেখেন, ‘খালি স্টেডিয়ামে বসে খেলা দেখতে অন্যরকম অনুভ‚তি হচ্ছে।

আমি আমাদের মোহালি স্টেডিয়াম ও দর্শকদের প্রচণ্ডভাবে মিস করছি। তবে আমি জানি দর্শকরা ঠিকই ম্যাচটি দেখছে। তাই কোনো প্রকার অভিযোগ নেই। তাছাড়া আমাদের খুব সুন্দর আতিথেয়তা দেয়ার জন্য আমিরাত ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাই। এদিকে কিংস এলিভেন পাঞ্জাব এখন পর্যন্ত আইপিএলে ২টি ম্যাচ খেলেছে। এই ২টি ম্যাচের মধ্যে তারা ১টিতে জয় তুলে নিয়েছে আর অপরটিতে হেরেছে।

এসএইচ

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য ভোরের কাগজ লাইভ কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়