×

রাজধানী

সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ, গ্রেপ্তার ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৪ পিএম

সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ, গ্রেপ্তার ৩

ইয়াবা সহ গ্রেপ্তার।

পৃথক ঘটনায় ঢাকার তেজগাঁও ও নারায়নগঞ্জে অভিযান চালিয়ে ৩৫ হাজার ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) লাল বিভাগ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. বিল্লাল শেখ (৩৮), মো. ফারুক (৩৫) ও মো. খোকন (৩৩)। লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস বৃহস্পতিবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

অভিযানের নেতৃত্বদানকারী এ কর্মকর্তা বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম রাজধানীর তেজগাঁও থানার হলিক্রস মোড়ে অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ ওই তিন জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ওইদিনই গভীর রাতে নারায়ণগঞ্জ সদর থানার ভিপি রোডে গ্রেপ্তারকৃত মো. বিল্লাল শেখের ভাড়া বাসায় অপর এক অভিযান চালিয়ে ১৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তার ফারুক ও খোকন কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসতেন ও মো. বিল্লাল শেখের কাছে পৌঁছে দিতেন। ঘটনার দিন উদ্ধারকৃত ইয়াবাগুলো হস্তান্তরের সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। গ্রেপ্তারকৃত মো. বিল্লাল শেখের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় রাজধানীর তেজগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App