×

বিনোদন

রনির সাজানো কথায় আসছে রাব্বির ‘সুখের খোঁজ’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৭ পিএম

রনির সাজানো কথায় আসছে রাব্বির ‘সুখের খোঁজ’

রনি রেজা ও কামরুজ্জামান রাব্বি

তরুণ কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বীর কণ্ঠে আসছে নতুন গান ‘সুখের খোঁজ’। আজ (বৃহস্পতিবার) রাত ৮টায় আরটিভি মিউজিকে গানটি মুক্তি পাবে। কথাশিল্পী রনি রেজার সাজানো কথায় গানটিতে সুর করছেন রেমো বিপ্লব।

একমাস আগে রাজধানীর রামপুরায় সুরকার রেমো বিপ্লবের স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয় বলে জানিয়েছেন গীতিকার রনি রেজা বলেন। এরপর গানের সব কাজ শেষ হয়। সুখ আপেক্ষিক বিষয়। এজন্য ছোটাছুটির কিছু নেই; এমন ভাবনা থেকেই গানটি লেখা বলে জানান তিনি।

সুরকার রেমো বিপ্লব বলেন, ‘গানটির কথা আমার খুব পছন্দ হয়েছে। সেই ভালোলাগা থেকেই গানটিতে সুর দেওয়ার চেষ্টা করি। সেই সুরকে আরও জীবন্ত করেছে রাব্বী ভাইয়ের দরদী কণ্ঠ। সব মিলিয়ে একটি সেরা কাজ হয়েছে বলে আমি মনে করি। গানটিতে যুক্ত থাকতে পেরে আমি তৃপ্ত।’

গানটি নিয়ে কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বী বলেন, ‘গানটি পুরোপুরি ভিন্ন ধরনের।  মূলত প্রতিটা মানুষের জীবনের একটা বাস্তবতার কথা নিয়েই সাজানো। গানের মধ্যে সুখের খোঁজ নিয়ে বলা হয়েছে। আমরা সব সময় সুখের খোঁজ করি। কিন্তু সুখ আসলে কী? সব মানুষের জীবনের কথা তুলে আনা হয়েছে এই গানে। যেকোনো শ্রেণির শ্রোতা গানটি শুনে মুগ্ধ হবেন। আমি গানটি নিয়ে আশাবাদী। শ্রোতারা সব সময় আমাকে ভালোবাসা দিয়েছেন,আমি কৃতজ্ঞ তাদের কাছে।’

উল্লেখ্য, সংগীত নিয়ে পড়াশোনা করা কামরুজ্জামান রাব্বি প্রথম গান করেন ২০১৭ সালের শেষের দিকে। তারই নিজের লেখা ও সুরে প্রথম গান প্রকাশিত হয় ‘ভাঙ্গা মন’। এর পর সারা জাগায় তার কণ্ঠে ‘আমি তো ভালা না, ভালা লইয়াই থাইকো’। গানটি মানুষের মুখে মুখে উচ্চারিত হওয়ায় আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এর পর থেকেই পর্দায়, গ্রামে-গঞ্জে ও শহরের মঞ্চে গান গেয়ে সংগীত প্রেমীদের মাতিয়ে যাচ্ছেন এই তরুণ শিল্পী। মানুষের জীবনমুখী ও বাস্তবধর্মী কথা নিয়ে প্রকাশিত হয় একে এক তার ১০৫টি গান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App