×

বিনোদন

ম্যানেজারের ফাঁদে দীপিকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৩ পিএম

ম্যানেজারের ফাঁদে দীপিকা

দীপিকা পাড়ুকোন

সুশান্ত সিং রাজপুত হত্যার তদন্ত করতে গিয়ে, হঠাৎই সামনে এসে পড়ল বলিউডের সঙ্গে মাদক যোগের কাণ্ড । বেআইনি মাদকচক্রের সঙ্গে যুক্ত থাকার জন্যই আপাতত, জেল হেফাজতে রয়েছেন সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। তবে রিয়া গ্রেফতার হওয়ার পরেই রীতিমতো বিস্ফোরণ ঘটল বলিউডে । সামনে এল বলিউডের এ স্টার সেলিব্রিটিদের নাম ।

[caption id="attachment_125440" align="alignnone" width="700"] দীপিকা পাড়ুকোন[/caption]

মাদকযোগে এনসিবি-র সন্দেহের তালিকায় চলে এলেন দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিংয়ের নাম । এনসিবির তালিকায় দীপিকার নাম আসতেই বলিউড যেন নড়ে চড়ে বসল । এমনকী, খবর রয়েছে শুধু দীপিকা, সারা, শ্রদ্ধা নন, তালিকায় নাম রয়েছে আরও বহু বড় মাপের স্টারদের । একটি ইংরেজি সংবাদমাধ্যমে আসা খবর অনুযায়ী, দীপিকার নাম মাদক যোগে আসার পরে দীপিকা প্রথমেই জানিয়েছেন, ম্যানেজার করিশ্মা এবং ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা-ই আমাকে ফাঁসিয়েছে । তাঁরাই এই চ্যাট প্রকাশ্যে এনেছেন ।

[caption id="attachment_206599" align="alignnone" width="700"] দীপিকা পাড়ুকোন।[/caption]

জানা গেছে, ১২ জন আইনজীবীকে নিয়ে এক ভিডিও কলে গোটা বিষয়টি আলোচনা করেছেন দীপিকা । সঙ্গে ছিলেন দীপিকার স্বামী অভিনেতা রণবীর সিংও । ইতিমধ্যেই দীপিকা, শ্রদ্ধা ও সারার নামে সমন পাঠিয়েছে এনসিবি । গোয়াতে এক সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন দীপিকা। গোয়াতেই তাঁর হাত এসে পৌঁছায় এনসিবি-র তলব পত্র ।

[caption id="attachment_130242" align="alignnone" width="700"] বলিউডের সাড়া জাগানো জুটি রণভীর সিং ও দীপিকা পাডুকোন।[/caption]

গতকাল প্রায় সারারাত গোয়ার গেস্ট হাউজেই আইনি বিষয় নিয়ে আইনজীবীদের সঙ্গে কথা বলেন দীপিকা । খবর অনুযায়ী, বৃহস্পতিবার গোয়া থেকে রওনা হয়ে মুম্বই ফিরবেন দীপিকা । শুক্রবারই দীপিকা পড়বেন এনসিবির কড়া জেরার মুখে । সারা ও শ্রদ্ধাকেও জেরা করবে এনসিবি । অন্যদিকে, এনসিবি দফতরে পৌঁছলেন সিমন খাম্বাটা। এনসিবি কর্তাদের জেরার মুখে তিনি। কিছুক্ষণ পর পৌঁছবেন রাকুল প্রীত।

 

জানা গেছে, শুধু এরাই নয়, এনসিবি-র সন্দেহের তালিকায় রয়েছেন বলিউডের আরও বড় বড় স্টারদের নাম । তালিকায় রয়েছেন বেশ কিছু পরিচালক ও প্রযোজকও । এমনকী, শোনা যাচ্ছে একজন ক্রিকেটারও এর সঙ্গে যুক্ত রয়েছেন । তবে এই নামগুলো এখনই প্রকাশ্যে আনতে চাইছে না এনসিবি । -নিউজ ১৮।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App