×

রাজধানী

দুই নেত্রীই জেলে আছেন, দেশ চলবে কীভাবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৫ পিএম

দুই নেত্রীই জেলে আছেন, দেশ চলবে কীভাবে

ডা. জাফরুল্লাহ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘আপনার কিসের ভয়? খালেদা জিয়া টাকার হিসাব দেয়নি, তাকে জেলে দিয়েছেন ঠিক আছে। উনি এক জেলে আছেন, আপনি আরেক জেলে আছেন। তাহলে দেশটা চালাবে কে? ঘরের মধ্যে বন্দি থাইকেন না।’

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতাল মিলনায়তনে ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক, রাজনীতিবিদ ও বিভিন্ন পেশাজীবীদের গ্রেপ্তার ও হয়রানি এবং সাবেব ভিপি নূরুল হক নূরের বিরুদ্ধে দায়ের হওয়া মামলার বিষয়ে কথা বলতে গিয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আপনারা নূরকে তার স্বাধীনতা ফিরিয়ে দিন। হয়রানি বন্ধ করেন। নুর অন্যায় করলে তার বিচার করুন। তাই বলে হয়রানি করা যাবে না। তাকে ঘর থেকে বের হতে দেবেন না, এটা হয় না।

ডা. জাফরুল্লাহ বলেন, এখনও আমার মামলা চলছে, আমি মাছ চুরি করেছি! কয়টা মাছ খেতে পারি আমি? তাই প্রধানমন্ত্রী বলবো এই জিনিসগুলো বন্ধ করুন। দুর্নীতির বিরুেদ্ধ সোচ্চার হোন। এসব বন্ধ না করলে দেশের জন্য তা হবে খুবই দুর্ভাগ্যজনক।

তিনি বলেন, আমরা স্বাধীনতা এনেছি কারও গোলামী করার জন্য না। এটা বঙ্গবন্ধু বুঝেছিলেন। তাই তিনি ১০ জানুয়ারি দেশে ফিরেই বলেছিলেন, ভারতের সৈন্য হটাও। কিন্তু এখন ভারতীয় সৈন্যের পোশাক পরা লোক নেই, কিন্তু সাদা কাপড়ে কাজ চালিয়ে যােচ্ছ। তারা দেশের, রাজনীতিবিদদের আমাদের চিস্তা চেতনার মৃত্যু ঘটােচ্ছ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App