×

জাতীয়

গুলশানে রেস্টুরেন্টের আড়ালে রমরমা মাদক ব্যবসা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৩ এএম

গুলশানে রেস্টুরেন্টের আড়ালে রমরমা মাদক ব্যবসা

হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে অভিযানে জব্দ হওয়া বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার

রাজধানীর গুলশানে হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। প্রতিষ্ঠানটিতে রেস্টুরেন্টের আড়ালে চলছিলো জমজমাট বারের ব্যবসা। এ ঘটনায় রেস্টুরেন্টের ম্যানেজারসহ দু'জনকে আটক করা হয়েছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে অভিযান চালায়। এসময় রেস্টুরেন্টটি থেকে ২০ লাখ টাকা মূল্যের বিপুল পরিমাণ বিদেশি মদ, বিয়ার ও সিসা জব্দ করে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, রেস্টুরেন্ট ব্যবসার আড়ালে দীর্ঘদিন থেকে বিদেশী মদ, বিয়ার ও সিসা বিক্রির প্রমাণ মিলেছে।

তারা আরও জানায়, এই অভিযানে ৮১০ ক্যান বিয়ার, ২০৩ বোতল বিদেশী মদ এবং ২ কেজি সিসা জব্দ করেছে তারা। রেস্টুরেন্টের অনুমতি থাকলেও বারের জন্য কোন অনুমতি নেয়নি প্রতিষ্ঠানটি, জব্দ করা এসব মদের জন্যও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে নেয়া হয়নি কোন ছাড়পত্র।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মহাপরিচালক ফজলুর রহমান বলেন, 'হর্স অ্যান্ড হর্স নামে ওই রেস্টুরেন্টে বিপুল পরিমাণ বিভিন্ন ধরণের বিভিন্ন ব্রান্ডের বিলেতি মদ, বিদেশি মদ তারপরে বিভিন্ন ব্রান্ডের বিয়ার এগুলো সংরক্ষণ করে বিক্রি করা হচ্ছিলো।'

তিনি আরও বলেন, 'আমরা দু'জন কে গ্রেপ্তার করেছি একজন এখানকার ম্যানেজার, আরেকজন একাউন্টস অফিসার। যারা সরাসরি জড়িত এর সাথে। এবং তারা নিজেরাই আমাদেরকে তাদের গোডাউন দেখিয়ে দিয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হবে।'

অভিযুক্ত দুজনকে আটক করা হলেও রেস্টুরেন্ট বন্ধ করা হবে না বলেও জানিয়েছে অধিদপ্তরের এই অতিরিক্ত পরিচালক।

 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App