ডিফেন্ডারকে থুথু মেরে নিষিদ্ধ ডি মারিয়া

আগের সংবাদ

সাহেদের চেক জালিয়াতির শুনানি ৪ অক্টোবর

পরের সংবাদ

সুয়ারেজকে ৯ মিলিয়ন ইউরোতে নিল অ্যাটলেটিকো

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২০ , ২:৩৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২০ , ২:৩৮ অপরাহ্ণ

ইতালিতে নয়, স্পেনেই থেকে যাচ্ছেন বার্সার সদ্য সাবেক হওয়া সুয়ারেজ। যোগ দিচ্ছেন মাদ্রিদের ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে। ইতোমধ্যে আনুষ্ঠানিকভাবে অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন উরুগুইয়ান এই স্ট্রাইকার।

বুধবার বার্সা থেকে বিদায় নেন সুয়ারেজ। ১ বছরের চুক্তি বাকি থাকলেও বার্সেলোনা সুয়ারেজকে ফ্রি করে দেয়। বিনা ট্রান্সফার ফিতেই বার্সা ছাড়ার সুযোগ পান তিনি।

বুধবার বার্সা থেকে যখন বের হয়ে আসেন, তখন সুয়ারেজ ছিলেন অশ্রুসিক্ত। বার্সার মায়ার বাধন তিনি ছাড়তে চাননি। কিন্তু বাধ্য হয়েই শেষ পর্যন্ত ছেড়েছেন তিনি। আজ আনুষ্ঠানিকভাবে অ্যাটলেটিকোর সঙ্গে চুক্তিতে স্বাক্ষর করেছেন এই স্ট্রাইকার।

ফ্রি ট্রান্সফার হলেও কয়েকটি খাতে অ্যাটলেটিকোকে সুয়ারেজের জন্য ব্যায় করতে হচ্ছে ৬ মিলিয়ন ইউরো। বার্সার সঙ্গে শেষ বছরের চুক্তি বাতিল করে অ্যাটলেটিকোর সঙ্গে আগামী দুই মৌসুমের জন্য চুক্তি করেছেন সুয়ারেজ। এই দুই বছরে ট্যাক্স বাদে অ্যাটলেটিকো থেকে তিনি বছর প্রতি পাবেন ৯ মিলিয়ন ইউরো করে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়