ফলের উন্নত চারা কলম সরবরাহের আহ্বান কৃষিমন্ত্রীর

আগের সংবাদ

এবার ঘরে বসেই কেনা যাবে বিদেশি এয়ারলাইন্সের টিকিট

পরের সংবাদ

সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ, গ্রেপ্তার ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২০ , ৯:১৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২০ , ৯:১৪ অপরাহ্ণ

পৃথক ঘটনায় ঢাকার তেজগাঁও ও নারায়নগঞ্জে অভিযান চালিয়ে ৩৫ হাজার ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) লাল বিভাগ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. বিল্লাল শেখ (৩৮), মো. ফারুক (৩৫) ও মো. খোকন (৩৩)। লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস বৃহস্পতিবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

অভিযানের নেতৃত্বদানকারী এ কর্মকর্তা বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম রাজধানীর তেজগাঁও থানার হলিক্রস মোড়ে অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ ওই তিন জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ওইদিনই গভীর রাতে নারায়ণগঞ্জ সদর থানার ভিপি রোডে গ্রেপ্তারকৃত মো. বিল্লাল শেখের ভাড়া বাসায় অপর এক অভিযান চালিয়ে ১৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তার ফারুক ও খোকন কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসতেন ও মো. বিল্লাল শেখের কাছে পৌঁছে দিতেন। ঘটনার দিন উদ্ধারকৃত ইয়াবাগুলো হস্তান্তরের সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। গ্রেপ্তারকৃত মো. বিল্লাল শেখের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় রাজধানীর তেজগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়